Reliance Jio Plan: 336 দিনের ভ্যালিডিটি সহ জিওর সস্তা প্ল্যান, জানেন দাম কত?

Updated on 02-Jan-2024
HIGHLIGHTS

Reliance Jio এর কাছে গ্রাহকদের জন্য একাধিক দুর্দান্ত প্ল্যান রয়েছে

এই প্ল্যানের দাম Jio 1559 টাকা, এই প্ল্যানটি কম দামে বেশি ভ্যালিডিটি অফার করে

জিও 1559 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা মোট 24GB হাই-স্পিড ডেটা সুবিধা পাবেন

Reliance Jio এর কাছে গ্রাহকদের জন্য একাধিক দুর্দান্ত প্ল্যান রয়েছে। আপনিও যদি জিও ইউজার হন তবে আমরা একটি প্ল্যানের বিষয় বলবো এই খবরে। এই প্ল্যানটি কম দামে বেশি ভ্যালিডিটি অফার করে। এই প্ল্যানের দাম Jio 1559 টাকা। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানে কী বিশেষ সুবিধা রয়েছে।

Reliance Jio 1559 টাকার প্ল্যান

জিও 1559 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা মোট 24GB হাই-স্পিড ডেটা সুবিধা পাবেন। ডেটা লিমিট শেষ হওয়ার পরে স্পিড কমে 64 Kbps হয়ে যাবে।

Jio 1559 plan

আরও পড়ুন: Upcoming Smartphone: Nothing Phone (2a) শীঘ্রই হবে লঞ্চ, কার্ল পেই দিলেন নতুন ফোনের তথ্য

ডেটা ছাড়া আপনি এই প্ল্যানে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন। ভ্যালিডিটির কথা বললে এই প্ল্যানে 336 দিনের মেয়াদ দেওয়া হবে।

ডেটা এবং ভয়েস কলিং ছাড়া এই বাজেট প্ল্যানের সাথে মোট 3600 SMS দেওয়া হবে। আপনি যদি রিলায়েন্স জিওর 5G কভারেজ এরিয়াতে থাকেন তবে এই প্ল্যানের সাথে আপনাকে আনলিমিটেড 5G ডেটার সুবিধাও দেওয়া হবে।

Jio Prepaid Plan

এই প্ল্যানে মিলবে ফ্রি অ্যাপ সুবিধা

এই প্রিপেইড প্ল্যানের সাথে আপনি জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের ফ্রি এক্সেস দেওয়া হবে। তবে বলে দি এতে জিও সিনেমা সাবস্ক্রিপশনে প্রিমিয়াম এক্সেস পাওয়া যাবে না।

আরও পড়ুন: Upcoming Smartphone: Nothing Phone (2a) শীঘ্রই হবে লঞ্চ, কার্ল পেই দিলেন নতুন ফোনের তথ্য

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :