রিলায়েন্স জিওর নতুন টপ আপ রিচার্জ ভাউচারে কি আছে জানেন!

Updated on 11-Oct-2019
HIGHLIGHTS

আপনারা যদি রিলায়েন্স জিও গ্রাহক হব তবে আপনারা জানেন যে জিও এবার অন্য নেটওয়ার্কে ফ্রি কলিং বন্ধ করে দিচ্ছে

এবার থেকে আপনাদের 6 পয়সা প্রতি মিনিট হিসাবে দিতে হবে

আর এবার জিওর নেটওয়ার্কে কোন কল চার্জ লাগবে না

আপনারা যদি জিওর গ্রাহক হন তবে আপনাদের জন্য খারাপ খবর এই যে এবার জিওর নেটওয়ার্ক থেকে অন্য নেটওয়ার্কে চার্জেবেল কল হবে। মানে এবার ফ্রিতে জিও ফোন থেকে অন্য নেটওয়ার্কে কল করা যাবে না। আপনি যদি জিও থেকে এয়ারটেল, ভোডাফন, আইডিয়া বা BSNL য়ের নেটওয়ার্কে কল করেন তবে আপনাদের প্রতি মিনিটে 6 পয়সার কল চার্জ দিতে হবে।

আর এবার আপনাদের জানিয়ে রাখি যে রিলায়েন্স জিও জানিয়েছে যে নতুন টপ আপ ভাউচার তারা এনেছে। আর এর মাধ্যমে আপনারা অন্য নেটওয়ার্কে কল করতে পারবেন। আর এর জন্য আপনারা অন্য নেটওয়ার্কে কল করতে সুবিধা হবে।

আরমা যদি টপ আপ ভাউচার গুলি দেখি তবে এতে আপনারা 10 টাকার টপ আপে 124 মিনিটের NON-IUC কল পাবেন আর এর মানে এই যে আপনারা নন জিও নেটওয়ার্কে কল করার একটি সুযোগ পাবেন। আর এর সঙ্গে আপনারা 1GB ডাটা ফ্রি পাবেন। আর এতে 20 টাকার টপ আপ প্ল্যানে 249 মিনিটের কলিং আর 2GB ডাটা পাবেন।

আর এবার আমরা যদি 50 টাকার টপ আপ দেখি তবে আপনারা তে 656 মিনিট পর্যন্ত 5GB ডাটা ফ্রি পাবেন আর এর সঙ্গে আপনারা 100 টাকার ভাউচারে 1362 মিনিট ফ্রি কল আর 10GB ডাটা পাবেন। আর এই টপ আপ প্ল্যানে আপনারা আপনাদের নর্মাল রিচার্জ প্ল্যান আর বিলিং প্ল্যানের সঙ্গে ব্যাবহার করতে পারবেন। আর এবার আপনারা ফ্রি কল করতে চান তবে আপনাদের এই টপ আপ ভাউচার ব্যাবহার করতে হবে। আর এর মাধ্যমে আপনারা ফ্রি কল করতে পারবেন।

Connect On :