রিলায়েন্স জিও ইউজার্সরা সেলিব্রেশান প্যাকের মাধ্যমে 10GB পর্যন্ত ফ্রি ডাটা পাচ্ছে

রিলায়েন্স জিও ইউজার্সরা সেলিব্রেশান প্যাকের মাধ্যমে 10GB পর্যন্ত ফ্রি ডাটা পাচ্ছে
HIGHLIGHTS

রিলায়েন্স জিও ইউজার্সদের সেলিব্রেশান প্যাকে 10GB পর্যন্ত এক্সট্রা ডাটা দিচ্ছে

রিলায়েন্স জিও এই ফেস্টিভ সিজেনে নতুন একটি সেলিব্রেশান প্যাক নিয়ে এসেছে সেখানে কিছু বাছাই করা গ্রাহকরা রিচার্জ প্ল্যানে এক্সট্রা 10GB পর্যন্ত ডাটা পাবে। আর এই অফার শুধু অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য এসেছে। এই 10GB র ডাটা পাঁচ দিনের জন্য প্রতিদিন 2GB হিসাবে পাওয়া যাবে। ইউজার্সরা এই প্ল্যানের সুবিধা 31 অক্টোবর 2018 পর্যন্ত পেতে পারবেন।

এক্সট্রা ডাটা পাওয়ার জন্যে ডাটা জানার জন্য ইউজার্সদের গুগল প্লে স্টোরের মাইজিও অ্যাপ ডাউনলোড করতে হবে। আর এই অ্যাপে নিজের ফোন নাম্বার এন্টার করার পরে আপনারা নিজের নাম্বারের সব খবর পাবেন যেমন- অফার্স, ইউজার আর ব্যালেন্স ইত্যাদি। আর জিও ইউজার্সরা অ্যাপ মেনুতে আইকনে গিয়ে মাই প্ল্যানে ট্যাপ করতে হবে আর এর পরে অ্যাড-অন অফারিং হিসাবে জিও সেলিব্রেশান প্যাকের অপশান পাওয়া যাবে।

রিলায়েন্স জিও সম্প্রতি একটি প্ল্যান নিয়ে এসেছিল যার দাম ছিল 1,699 টাকা আর এটি 547GB ডাটা, আনলিমিটেড ভয়েস কলিং আর SMS অফার করে। আর এটি 365 দিনের জন্য বৈধ। আর এই নতুন প্ল্যানটি শুধু প্রিপেড ইউজার্সদের জন্য আনা হয়েছে।

জিও দিওয়ালী অফারে ইউজার্সরা 100 টাকার বেশি রিচার্জ করলে 100% ক্যাশব্যাক পাবে। আর ইউজার্সরা এই ক্যাশব্যাক রিলায়েন্স ডিজিটাল ভাউচার্স হিসাবে পাবে আর এই ভাউচার রিচার্জ প্ল্যানের মতন হবে। আর এই ভাউচার গুলি ইউজার্সরা রিলায়েন্স ডিজিটাল স্টোরে মিনিমান 5,000 টাকার কেনাকাটা করলে ব্যাবহার করতে পারবে।

Digit.in
Logo
Digit.in
Logo