Reliance Jio ফাইবার ব্রডব্যান্ড লঞ্চের জন্য Den Networks এর সঙ্গে চুক্তি করতে পারে

Reliance Jio ফাইবার ব্রডব্যান্ড লঞ্চের জন্য Den Networks এর সঙ্গে চুক্তি করতে পারে
HIGHLIGHTS

Reliance Jio দিওয়ালীর আগে তাদের ফাইবার ব্রডব্যান্ড সার্ভিস লঞ্চ করতে পারে

Reliance Jio এমাসে দিওয়ালীর আগে তাদের ফাইবার-টু-দি-হোম (FTTH) পরিষেবা লঞ্চ করতে পারে। একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে কোম্পানি এর জন্য Den Networks এর সঙ্গে চুক্তি করতে পারে। কোম্পানির ল ট্রাইবুনাল তাদের ব্রডব্যান্ডের জন্য Den Networks এর সঙ্গে আলাদা রাখার কথা ব্লার পরে এই রিপোর্টটি দিয়েছে।
দুটি কোম্পানি তাদের বয়ানে বলেছে যে বাজারের গুজবে তারা কোন বক্তব্য রাখবেনা। কিন্তু Den Networks সঙ্কেত দিয়ে বলেছে যে তাদের সমস্ত বিক্রিকে বাজারে চুক্তি বা যৌথ উদ্যোগের হিসাবে কাজ করতে পারে। কোম্পানি বলেছে যে, “এটি আমাদের ব্যাবসা বাড়ানো আমাদের বাজারের পরিস্থিতি মজবুত করার জন্য আর এই চর্চাতে শামিল হওয়ার জন্য কোন বিকল্প মুল্যায়ন করা হচ্ছে”।
Den Networks হোম ব্রডব্যান্ড সেগমেন্টে Hathway এর সঙ্গে প্রতিযোগিতা করছে আর এতে মোট গ্রাহকের সংখ্যা 2 লাখের আশেপাশে এর মোট রেভিনিউ বেশ কম। এই প্রতিযোগিতাতে টিকে থাকার জন্য কোম্পানি তাদের ব্রডব্যান্ড সাবসিডি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজকে বিক্রি করতে পারে।
Jio কিছু কিছু ক্ষেত্রে ফাইবার-টু-দি-হোম কানেকশান আর কিছু কেবেল ব্রডব্যান্ড কানেকশান শুরুর করার পরিকল্পনায় আছে। Den Networks এর সঙ্গে চিক্তি করে অনেক বেশি সংখ্যায় এই পরিষেবাকে অফার করা যাবে। Jio’র ফাইবার পরিষেবা লঞ্চের আগে Den এর সঙ্গে এর চুক্তি দেখা বাকি আছে।
Reliance Jio’র টেলিকম ইন্ডাস্ট্রিতে এক বছর হয়ে গেছে। কোম্পানি এর লঞ্চ হওয়া থেকে এখনও অব্দি 130 মিলিয়ান গ্রাহক তাদের সঙ্গে যুক্ত হয়েছে আর এবার JioPhone এর সঙ্গে তার সঙ্গে আরও বাড়বে। কোম্পানি পুরো দেশে এই 4G ফিচারফোনের 500 মিলিয়ান ইউজার্সের বানাতে চলেছে।
 

Digit.in
Logo
Digit.in
Logo