Reliance Jio খুব তাড়াতাড়ি দিল্লি-এনসিআর এ তাদের JioFiber পরিষেবা নিয়ে আসতে পারে

Updated on 01-Sep-2017
HIGHLIGHTS

কোম্পানির একটি রিপোর্টে কনফার্ম করা হয়েছে যে 100Mbps এর হাই স্পিড নিয়ে কোম্পানি দিল্লি-এনসিআরের কিছু জায়গায় এটি ইনফাস্ট্রাকচার করে নিয়েছে

Reliance Jio প্রথম তিন মাসের জন্য JioFiber এর সঙ্গে 100GB ফ্রি ডাটা দিতে পারে। কোম্পানির একটি রিপোর্টে কনফার্ম করা হয়েছে যে 100Mbps এর হাই স্পিডের জন্য কোম্পানি দিল্লি-এনসিআর এর কিছু আবাসিক অঞ্চলে ইনফাস্ট্রাকচার কমপ্লিট করেছে। আজকের সেরা ডিল নিয়ে এল অ্যামাজন

Reliance Jio খুব তাড়াতাড়ি দিল্লি-এনসিআরে তাদের JioFiber পরিষেবা নিয়ে আসতে পারে। মুকেশ আম্বানি একটি রিপোর্ট শেয়ার করেছেন যে 100Mbps এর হাই স্পিডের জন্য কোম্পানি দিল্লি-এনসিআরে কিছু আবাসিক জায়গায় এর ইনফাস্ট্রাচার ইনবিল্ট করে দিয়েছে। Telecomtalk অনুসারে, এতে নোটে এও বলা হয়েছে যে এটি অপ্টিকাল ফাইবার লাইসেন্স পাঠাতে শুধু 2 সপ্তাহ বাকি আছে, এর পরে লোকেরা এই স্পিড ব্রডব্যান্ড সার্ভিসের সুবিধা নিতে পারবে।

JioFiber এর উপোভোক্তারা একবার Rs 4,500’র রিফান্ডেবেল সিকিউরিটি ডিপোজিট করতে হবে যাতে তারা আবাসিক গেটওয়ে আর লেটেস্ট Wi-Fi স্ট্যান্ডার্ডের সুবিধা পাবে। রিপোর্ট অনুসারে Reliance Jio পিক্সড ভয়েস, মিডিয়া শেয়ার, লাইভ আর বড় স্ক্রিনের ক্যাচআপ টিভি, হোম অটোমোশান, সারবিলেন্স আর গেমিং সার্ভিসও নিয়ে আসতে পারে।

আগের কিছু রিপোর্ট অনুসারে, , Reliance Jio দিওয়ালি 2017 সালে তাদের হোম ব্রডব্যান্ড পরিষেবা লঞ্চ করার চেষ্টায় আছে। জিও আগে মুম্বাই আর দিল্লি-এনসিআরে JioFiber পরিষেবার টেস্টিং শুরু করে দিয়েছে। আশা করা যায় যে JioFiber এর একটি প্ল্যান Rs 500তে 100GB ডাটা দেবে, তেব এই খবরটি এখনও কোম্পানি কনফার্ম করেনি।

Reliance Jio ডিসেম্ব্রের মধ্যে 100টি লোকেশানকে যুক্ত করার জন্য ফেজ- IIএর উচ্চ-স্তরের আবাসিক অ্যাপার্টমেন্ট আর ব্যবসায়িক প্রতিষ্ঠানে মেগা কলস্টোর তৈরি করছে। এছাড়া কোম্পানি উপভোক্তাদের সস্তার রিফান্ডেবেল জমা টাকার ওপর Wi-Fi রাউটার দেওয়ার কথাও ভাবছে।

Reliance Jio কাস্টমারদের কেয়ার ডেন্টাল অনুসারে কিছু সময় আগে সেই শহরের বিষয়ে বলেছিল যেখানে Reliance Jio ফাইবার টু এর মাধ্যমে হোম (FTTH) পরিষেবা লঞ্চ হবে। এর মধ্যে মুম্বাই, দিল্লি-এনসিআর, আহমেদাবাদ, জামনগর, সুরাট আর বরোদার নাম ছিল।

আজকের সেরা ডিল নিয়ে এল অ্যামাজন

সোর্সঃ 

Connect On :