Jio Wifi লঞ্চ করে গেল, এবার পাবলিক প্লেসেও মিলবে এই পরিষেবা

Updated on 23-Oct-2022
HIGHLIGHTS

লঞ্চ করে গেল Jio true 5G Wifi পরিষেবা

এখন সমস্ত পাবলিক প্লেসে এই পরিষেবা পাওয়া যাবে

ধর্মীয় স্থান থেকে বাস স্ট্যান্ড সর্বত্র মিলবে পরিষেবা

Reliance Jio Infocom LTD এর তরফে Jio True 5G Wifi পরিষেবা লঞ্চ করা হল। 22 অক্টোবর এই পরিষেবা চালু করা হল সত্যিকারের 5G পরিষেবা দেওয়ার জন্য। এই Jio True 5G Wifi সমস্ত জায়গায় কাজ করবে। সেটা কোনও ধর্মীয় স্থান হোক অথবা কোনও বাসস্ট্যান্ড সব জায়গাতেই মিলবে এই পরিষেবা।

আপাতত ভারতের চারটি শহর কলকাতা, দিল্লি, মুম্বাই এবং বারাণসীতে এই পরিষেবা চালু করা হয়েছে। এখানে যেমন Jio Welcome Offer আনা হয়েছে, তেমনই আনা হয়েছে Jio True 5G Wifi পরিষেবা। বর্তমানে জিও চাইছে দ্রুত ভারতের সমস্ত জায়গায় এই পরিষেবা পৌঁছে দিতে। একই সঙ্গে যাতে সমস্ত 5G ফোনেই এই পরিষেবা উপলব্ধ হয় দ্রুত সেটার ব্যবস্থাও করছে।

রাজস্থানের নাথদ্বারা মন্দিরে Jio true 5G Wifi চালু করা হয়েছে এই পরিষেবার শুভারম্ভ হিসেবে। যাঁরা জিওর সিম ব্যবহার করেন তাঁরা এখন বিনামূল্যে 5G পরিষেবা পাবেন। অন্যদিকে আপনি যদি অন্য কোনও টেলিকম সংস্থার গ্রাহক হয়ে থাকেন তাহলেও আপনি জিওতে ট্রান্সফার করার আগে বিনামূল্যে এর পরিষেবা পরখ করে দেখতে পারেন।

Akash Ambani, রিলায়েন্স জিও ইনফোকমের চেয়ারম্যান জানিয়েছেন ভারতের অন্যতম মূল বোধ হচ্ছে , মানবতার সেবা। তাই এই পরিষেবা কিছু শহরে সীমাবদ্ধ থাকবে না। জিও চেষ্টা করছে যাতে দ্রুত এই পরিষেবা দেশের প্রতিটা কোনায় পৌঁছে দেওয়া যায়। সকলেই যাতে এটাকে ব্যবহার করতে পারেন সেটার চেষ্টা করা হচ্ছে। এছাড়াও তিনি বলেন যে নাথদ্বারা শহর এবং শ্রীনাথ দেবের মন্দিরে Jio true 5G wifi পরিষেবা চালু করতে পেরে আনন্দিত। আগামীতে তাঁরা এই পরিষেবা দেশের সব জায়গায় ছড়িয়ে দেবেন।

আগামীতে আরও একাধিক শহরে জিও 5G পরিষেবা চালু করা হবে। কিন্তু আপাতত চেন্নাই হচ্ছে সর্বশেষ শহর যেখানে Jio 5G Welcome Offer চালু করা হয়েছে। 1gbps পর্যন্ত চেন্নাইয়ের বাসিন্দারা আনলিমিটেড 5G ব্যবহার করতে পারবেন বলে জানানো হয়েছে।

Connect On :