মাত্র 26 টাকায় 28 দিনের ভ্যালিডিটি অফার করছে Jio, জানুন অফার

Updated on 09-Feb-2022
HIGHLIGHTS

এই প্ল্যানটি Jio Phone এর Add On recharge প্ল্যান।

Jio 26 টাকার বদলে 28 দিনের জন্য 2 GB ভ্যালিডিটি দেবে।

100 টাকার কাছাকাছি Jio, Airtel, Vi, BSNL এর বেশ কয়েকটি আকর্ষণীয় প্ল্যান রয়েছে

গত বছরের শেষ দিকে প্রত্যেকটি টেলিকম কোম্পানিই তাদের ট্যারিফ প্ল্যানগুলির দাম বাড়িয়েছে। ফলে সাধারণ মানুষের কপালে পরেছে চিন্তার ভাঁজ! গ্রাহকদের সমস্যা দূর করতেই টেলিকম কোম্পানিগুলি নিয়ে আসে নতুন নতুন আকর্ষণীয় অফার। রিসেন্টলি Jio তাদের গ্রাহকদের সুবিধার জন্য তাদের প্ল্য্যানগুলি বিভিন্ন সেকশনে ভাগ করেছে। এর ফলে যেকোনো ধরনের গ্রাহকের বুঝতে সুবিধা হচ্ছে যে কোন রিচার্জটি তার করা উচিত।

অন্যান্য টেলি কোম্পানিগুলির তুলনায় Jio বেশি আকর্ষণীয় অফার দিয়ে থাকে সাধারণত। বিশেষত এর প্ল্যানগুলির দাম তুলনামুলক একটু কম। তাই Jio নতুন অফার লঞ্চ করার অপেক্ষা করে গ্রাহকরা। রিসেনটলি Jio একটি অফার নিয়ে এসেছে যা দেখে অন্যান্য কোম্পানি অবাক। 28 দিনের প্ল্যান মাত্র 26 টাকায়! এতো কম টাকাতেও রিচার্জ প্ল্যান হওয়া সম্ভব এটি বোধ হয় মানুষ একপ্রকার ভুলেই গেছে। যদিও Jio এর এই অফারটি শুধুমাত্র Jio Phone ইউজারদের জন্যই এভেলেবেল। অফারটি Jio app বা অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

রিপোর্ট অনুযায়ী, এই প্ল্যানটি Jio Phone এর Add On recharge প্ল্যান, যা আপনাকে 26 টাকার বদলে 28 দিনের জন্য 2 GB ভ্যালিডিটি দেবে। যদি আপনার Jio Phone এ রিচার্জ করা প্ল্যানে ডেটা কম থাকে তাহলে এই রিচার্জটি করতে পারেন। যদিও এই প্ল্যানটির সাথে কোনো SMS বা আনলিমিটেড কলিং এর সুবিধা পাওয়া যায়না।

তবে আপনার যদি Jio Phone না থাকে, তাহলেও হতাশ হওয়ার কোনো কারণ নেই। কারণ 100 টাকার কাছাকাছি Jio, Airtel, Vi , BSNL এর বেশ কয়েকটি আকর্ষণীয় প্ল্যান রয়েছে যা আপনার টাকাও বাঁচাবে কিন্তু ভালো সার্ভিসও দেবে। দেখে নিন প্ল্যানগুলি-

Reliance Jio-এর 119 টাকার একটি রিচার্জ প্ল্যান রয়েছে। যাতে 14 দিনের জন্য 1.5 GB ডেটা, 300 SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা দেবে।

Airtel এর এন্ট্রি লেভেল প্ল্যানটির দাম 99 টাকা, যা চলবে 28 দিন পর্যন্ত। প্ল্যানটিতে 200MB ডেটা এবং 99 টাকার টকটাইম দেওয়া হয়। 

Vodafone-idea এর 28 দিনের একটি লো ট্যারিফ প্ল্যান রয়েছে। 129 টাকার এই প্ল্যানটিতে আনলিমিটেড ভয়েস কলিং, 300 SMS এবং 2GB 3G/4G ডেটা পাওয়া যাবে। 2 GB ডেটা শেষ হলে এক্সট্রা প্রতি MB ডেটার জন্য 50 পয়সা করে চার্জ করা হয়।

এছাড়া, BSNL আনলিমিটেড কল ও ডেটার জন্য 97 টাকার একটি ভাউচার এনেছে, যাতে গ্রাহকরা ডেইলি 2GB ডেটা পাবেন। 2GB ডেটা শেষ হওয়ার পর স্পিড 80 Kbps হয়ে যাবে।

Connect On :