জিও-র 1 টাকার সবথেকে সস্তা রিচার্জ প্ল্যানে বড় পরিবর্তন, সরিয়ে দিল এই দুর্দান্ত অফার

Updated on 16-Dec-2021
HIGHLIGHTS

মাত্র এক টাকার প্ল্যানে 30 দিনের মেয়াদ অফার করছিল Jio

Telecom Talk-এর রিপোর্ট অনুযায়ী, Jio-এর এই প্ল্যানে এখন মাত্র 1 দিনের মেয়াদ এবং 10MB ডেটা দেওয়া হচ্ছে

Jio-এর এই প্ল্যান My Jio মোবাইল অ্যাপে দেওয়া 4G ডেটা ভাউচার বিভাগে দেওয়া Value ক্য়াটাগরিতে লিস্ট করা হয়েছে

রিলায়েন্স জিও (Reliance Jio) ইউজারদের জন্য বড় ঘোষনা করেছে। কোম্পানি 15 ডিসেম্বর তার সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান চালু করে ছিল। এক টাকার এই প্ল্যানে 30 দিনের মেয়াদ অফার করা হচ্ছিল এবং 100MB ডেটা অফার করা হচ্ছিল। তবে, প্ল্যান লঞ্চের একদিন পরেই, Jio এই প্ল্যানে একটি বড় পরিবর্তন করেছে, যা ইউজারদের অনেকটাই হতাশ করতে পারে। কোম্পানি তার এক টাকার প্ল্যানে পাওয়া সুবিধাগুলি কম করে দিয়েছে। টেলিকম টক এর একটি রিপোর্ট অনুযায়ী, Telecom Talk-এর রিপোর্ট অনুযায়ী, Jio-এর এই প্ল্যানে এখন মাত্র 1 দিনের মেয়াদ এবং 10MB ডেটা দেওয়া হচ্ছে।

Jio Mobile App-এ লিস্ট করা রয়েছে এই প্ল্যান

Jio-এর এই প্ল্যান My Jio মোবাইল অ্যাপে দেওয়া 4G ডেটা ভাউচার বিভাগে দেওয়া Value ক্য়াটাগরিতে লিস্ট করা হয়েছে। আপনি Value ক্য়াটাগরিতে নীচে দেওয়া 'Other Plans'-এ গিয়ে এটি দেখতে পারেন। অ্যাপে এই প্ল্যানটিকে 'ট্রেনিং প্ল্যান' হিসেবে বর্ণনা করা হয়েছে। গতকাল এই প্ল্যানটি ইউজারদের 30 দিনের মেয়াদ এবং 100MB ডেটা অফার করছিল, কিন্তু এখন এই প্ল্যানটি সাবস্ক্রাইব করে আপনি শুধুমাত্র 1 দিনের মেয়াদ এবং 10MB ডেটা পাবেন।

15 টাকা ডেটা ভাউচার হতে পারে আপনার বেস্ট অপশন

Jio তার ইউজারদের 15 টাকার একটি 4G ডেটা ভাউচার অফার করে। এই ডেটা ভাউচারে কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য 1GB হাই-স্পিড ডেটা অফার করছে। যদি আপনার একটি সস্তা ডেটা প্ল্যানের প্রয়োজন হয়, তাহলে 15 টাকার প্যাকটি আপনার জন্য সেরা হবে কারণ 1 টাকার প্ল্যানে 10 বার রিচার্জ করার পরেও আপনি শুধুমাত্র 100MB ডেটা পাবেন।

এয়ারটেল এবং ভোডার কাছে নেই এত সস্তা ডেটা প্যাক

Jio তার ইউজারদের জন্য সবচেয়ে সস্তা ডেটা প্যাক অফার করছে। এয়ারটেল সম্পর্কে কথা বললে, কোম্পানির ওয়েবসাইট অনুসারে, এয়ারটেল তার ইউজারদের জন্য সবচেয়ে সস্তা ডেটা প্যাকটি 58 ​​টাকায় অফার করছে। এই প্যাকে, কোম্পানি 3 জিবি ডেটা অফার করে এবং এর মেয়াদ বর্তমান প্ল্যানের মতোই থাকে৷ আমরা যদি Vodafone-Idea সম্পর্কে কথা বলি, তবে এটি 19 টাকার ডেটা ভাউচার৷ এতে 24 ঘন্টার মেয়াদের সাথে 1 জিবি ডেটা দেওয়া হচ্ছে।

Connect On :