জন্মদিনে মিষ্টি মুখে জিও দেবে ফ্রি 1GB ডাটা! ডেয়ারি মিল্ক চকলেটের সঙ্গে এই অফার পাওয়া যাবে

Updated on 07-Sep-2018
HIGHLIGHTS

Reliance Jio গ্রাহকরা খুব তাড়াতাড়ি তাদের দ্বিতীয় বার্ষিকী বানাবে আর এই সময়ে রিলায়েন্স জিও এই অফারের কথা জানিয়েছে

Reliance Jio তাদের লঞ্চের পরে একের পর এক নতুন নতুন চমক নিয়ে এসেছে আর ইউজার্সদের নিজেদের দিকে আকর্শষিত করেছে। আর আপনাদের বলে রাখি জে এই নতুন পদক্ষেপে এবার বড় ভাবে আরও বেশি সংখ্যক মানুষ আকর্ষিত হবেন। আপনাদের বলে রাখি যে কোম্পানি তাদের দ্বিতীয় জন্মদিন করছে আর এই কারনে কোম্পানি একটি নতুন অফার নিয়ে এসেছে আর যা আপনাদের ডেয়ারি মিল্ক চকলেট কিনলে ফ্রি 1Gb ডাটা দেবে। আর এর মানে ডেয়ারি মিল্ক চকলেটের সঙ্গে আপনারা এবার 1GB ফ্রি ডাটা পাবেন।

এই নতুন অফারের বিষয়ে আরও ডিটেলসে বললে বলতে হয় যে এই অফার মাই জিও পরিষেবা ব্যাবহার করতে হবে আর আপনারা 1GB ফ্রি ডাটা পাবেন। আপনাদের এও বলে রাখি যে আপনারা ডেয়ারি মিল্কের একটি ছবি নিয়ে এই ডটা এক ক্লিকে পেতে পারবেন।

এই অফার আপনারা মাই জিও অ্যাপে গিয়ে দেখতে পারেন। আর এই অ্যাপে গিয়ে আপনাকে ক্যামেরা ওপেন করে তার ওপর এই র‍্যাপারের একটি ছবি তুলতে হবে। আর এছাড়া এই র‍্যাপারে এক বার কোড স্ক্যান করতে হবে আর এবার আপনি আপনার ডাটা পেয়ে যাবেন।

এই অফার আপনাকে ডেয়ারি মিল্ক চকলেটের 5টাকার আর 100 টাকার সব প্যাকেই দেওয়া হবে। আর এছার 40 টাকা আর তার বেশি দামের ডেয়ারি মিল্ক ফ্রুট অ্যান্ড নাটের সঙ্গে পাওয়া যাবে। আর এছাড়া আপনারা ডেয়ারি মিল্কের লিকেল্কসের সঙ্গে পাবেন আর এটি 35 টাকা দামে পাওয়া যায়। তবে এই পরিষেবার সুবিধা নেওয়ার জন্য আপনাদের রিলায়েন্স জিওর সদস্য হতে হবে।

Connect On :