RELIANCE JIO GIGAFIBER পরিষেবার মান্থলি দাম হবে 600 টাকা

Updated on 24-Apr-2019
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর GigaFiber পরিষেবা প্রায় 1600 টি শহরে এসছে

এই পরিষেবার জন্য ল্যান্ডলাইনের সঙ্গে টিভি আর ব্রডব্যান্ড মিলিয়ে আপনারকে প্রায় 600 টাকা মান্থলি দিতে হবে

এর মানে এই যে এই তিনটি পরিষেবার জন্য এক সঙ্গে মাত্র 600 টাকা দিতে হবে

রিলায়েন্স জিও গিগা ফাইবার প্রায় 1600 শহরে এসেছে, আর এই পরিষেবার জন্য ল্যান্ডলাইনের সঙ্গে টিভি আর ব্রডব্যান্ড মিলিয়ে মোট 600 টাকা মান্থলি হিসাবে দিতে হবে। আর এর মানে এই যে এই তিনটি পরিষেবা এক সঙ্গে আপনারা মাত্র 600 টাকা প্রাথমিক দামে ব্যাবহার করতে পারবেন। আপনাদের বলে রাখি যে কোম্পানি তাদের Jio 4G নেটওয়ার্ক লঞ্চ করার সময়ে দাবি করেছিল যে, তারা এই রকমের কিছু করবে। আপনাদের বলে রাখি যে রিলায়েন্স জিও গিগাফাইবারে আপনারা ল্যান্ডলাইনের সঙ্গে টিভি আর ব্রডব্যান্ডের কম্বো পাবেন।

আর এছাড়া আপনারা এর মাধ্যমে প্রায় 40 টি ডিভাইসের সঙ্গে কানেক্ট করতে পারবেন। আর এতে আপনারা কোম্পানির স্মার্ট হোম নেটওয়ার্কের মাধ্যমে করতে পারবেন যা আপনারা 1000 টাকা প্রতি ব্যাক্তি হিসাবে দিতে পারবেন।

রিলায়েন্স জিও গিগা ফাইবারের জন্য 4500 টাকার সিকিউরিটি ডিপোজিট দিতে হবে

আমরা যদি মিন্টের একটি রিপোর্ট দেখি তবে দকেহা যাবে যে আপনারা দিল্লি আর মুম্বাইএর মতন শহরে এই পরিষেবার জন্য পায়লেট টেস্টিং শুরু করা হয়েছে, আর এছাড়া এও বলে রাখি যে এই  পরিষেবা আপনারা প্রায় 100GB ডাটা 100Mbps স্পিডের সঙ্গে পাবেন, আর এর জন্য আপনাদের কোন টাকা দিতে হবে না। আর সাবস্ক্রাইবারদের এর জন্য প্রায় 4500 টাকা র সিকিউরিটি ডিপোসিট দিতে হবে। এটি আপনাদের রাউটারের জন্য দিতে হবে আর আমরা যদি এই সময়ের রিলায়েন্স জিওর বিষয়ে ব লি তবে এই পরিষেবা আপনাদের ল্যান্ডলাইন আর টিভি পরিষেবার জন্য ব্রডব্যান্ডের মজা দেবে। আর এখন এই জায়গায় এই পরিষেবা পায়লট টেস্টিং ফেজে আছে। আর আগামী সময়ে খুব তাড়াতাড়ি এই পরিষেবা সম্পূর্ণ ভাবে শুরু হয়ে যাবে।

600 টাকা থেকে শুরু হতে পারে রিলায়েন্স জিওর গিগাফাইবার পরিষেবা

আমারা যদি এই ট্রিপেল কম্বোর বিষয়ে বলি তবে আপন্রাআ এতে টিভির পরিষেবার সঙ্গে 600 টি চ্যানেল, 100Mbps ব্রডব্যান্ড আর আনলিমিটেড ল্যান্ডলাইন আছে, আর এই কম্বোতে আপনারা মত্র 600 টাকার প্রাথমিক দাম দিতে হবে। আর আপনারা যদি দাম বারা প্ল্যানের সঙ্গে অন্য চ্যানেল নেন তবে আপনাদের আরও টাকা দিতে হবে। আর এই ট্যারিফ 100 টাকাতে আসতে পারে, আর এখনও পাওয়া খবর অনুসারে এই পরিষেবার দাম শুরু হচ্ছে 600 টাকা হচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :