Diwali Dhamaka অফার ঘোষণা করল Jio, এই দুটি রিচার্জ প্ল্যানে মিলবে হাজার হাজার টাকার সুবিধা

Diwali Dhamaka অফার ঘোষণা করল Jio, এই দুটি রিচার্জ প্ল্যানে মিলবে হাজার হাজার টাকার সুবিধা
HIGHLIGHTS

Reliance Jio কোম্পানি তার গ্রাহকদের জন্য Diwali Dhamaka অফারের ঘোষণা করেছে

কোম্পানি তার 899 টাকা এবং 3599 টাকা প্ল্যানে দুর্দান্ত অফার দিচ্ছে

জিও এই দিওয়ালি ধামাকা অফারের আওতায় দুটি রিচার্জ প্ল্যানে গ্রাহকদের 3350 টাকার বেশি কুপন অফার করছে

Reliance Jio কোম্পানি তার গ্রাহকদের জন্য Diwali Dhamaka অফারের ঘোষণা করেছে। কোম্পানি তার 899 টাকা এবং 3599 টাকা প্ল্যানে দুর্দান্ত অফার দিচ্ছে। জিও এই দিওয়ালি ধামাকা অফারের আওতায় দুটি রিচার্জ প্ল্যানে গ্রাহকদের 3350 টাকার বেশি কুপন অফার করছে।

এই কুপনগুলি কেনাকাটা, ঘুরতে যাওয়া এবং বাইরে খাওয়ারের জন্য ব্যবহার করা যেতে পারে। এই কুপনগুলি EaseMyTrip, AJio এবং Swiggy থেকে পাওয়া যাবে। আসুন এই অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: তিনটি 50MP ক্যামেরা লেন্স সহ OPPO Find X8 Series লঞ্চ, 16 জিবি পর্যন্ত RAM এবং পাওয়ারফুল ব্যাটারি, জানুন দাম কত

কোন Jio রিচার্জ প্ল্যানে পাওয়া যাচ্ছে এই অফার

জিও জানিয়েছে যে 25 অক্টোবর থেকে 5 নভেম্বরের মধ্যে 899 টাকার রিচার্জ এবং 3,599 টাকার বার্ষিক রিচার্জ প্ল্যানে এই অফার দেওয়া হবে। গ্রাহকরা জিওর প্ল্যান রিচার্জ করার সাথে সাথেই কুপন MyJio App এ দেখা যাবে। তবে কুপন কোড কপি করে পার্টনার প্ল্যাটফর্মে ব্যবহার করা যেতে পারে।

জিও অনুযায়ী, গ্রাহকরা EaseMyTrip-এ ফ্লাইট এবং হোটেলগুলিতে 3000 টাকা ছাড় পাবেন। এছাড়া আপনি Swiggy-এ খাবার অর্ডার করলে 150 টাকা ছাড় পাবেন। এছাড়াও, AJio-তে 200 টাকা ছাড় পাওয়া যাবে।

jio-899-plan-.jpg

899 টাকা এবং 3599 টাকার প্ল্যানে কী সুবিধা পাওয়া যাবে

জিওর 899 টাকার প্ল্যানের সুবিধা কথা বললে, এতে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি 5G ডেটা পাবেন। এছাড়া এতে 20 জিবি অতিরিক্ত ডেটও দেওয়া হচ্ছে। পাশাপাশি, প্ল্যানে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে 90 দিনের ভ্যালিডিটি দেওয়া পাওয়া যাবে।

3599 টাকার জিও প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন। শুধু তাই নয়, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100 SMS এবং জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন এবং প্রতিদিন 2.5 জিবি ডেটাও পাওয়া যাবে।

আরও পড়ুন: 2000 টাকা পর্যন্ত ছাড়ে Realme P1 5G ফোনটি কেনার সুযোগ, নতুন দাম কত জানুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo