Jio Diwali Dhamaka offer: বেশি ভ্যালিডিটি, আনলিমিটেড 5G ডেটা সহ একগুচ্ছ অফার

Jio Diwali Dhamaka offer: বেশি ভ্যালিডিটি, আনলিমিটেড 5G ডেটা সহ একগুচ্ছ অফার
HIGHLIGHTS

Reliance Jio তার গ্রাহকদের জন্য জিও দিওয়ালি অফারের (Jio Diwali Offer) ঘোষণা করেছে

অফারের আওতায় গ্রাহকরা মোবাইল রিচার্জ করালে 23 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন

কোম্পানির দিওয়ালি অফার 365 দিনের (Jio Annual Plan) রেগুলার ভ্যালিডিটি সহ প্ল্যানের সাথে দেওয়া হচ্ছে

Jio Diwali Dhamaka offer: রিলায়েন্স জিও (Reliance Jio) তার গ্রাহকদের জন্য জিও দিওয়ালি অফারের (Jio Diwali Offer) ঘোষণা করেছে। অফারের আওতায় গ্রাহকরা মোবাইল রিচার্জ করালে 23 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন। কোম্পানির দিওয়ালি অফার 365 দিনের (Jio Annual Plan) রেগুলার ভ্যালিডিটি সহ প্ল্যানের সাথে দেওয়া হচ্ছে।

জিওর কাছে একাধিক প্ল্যান রয়েছে, যা বেশি ডেটা, ভ্যালিডিটি সহ একাধিক সুবিধা অফার করে। আসুন রিলায়েন্স জিও দিওয়ালি অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: 50MP ক্যামেরা সহ Lava Agni 2 5G ফোনে 7 হাজার টাকার দেদার ছাড়, Amazon Sale-এ বাম্পার লুঠ

জিও দিওয়ালি অফার কী? (What is Jio Diwali Offer)

Jio Diwali Offer
Jio Diwali Offer

রিলায়েন্স জিও তার একটি জনপ্রিয় প্রিপেইড প্ল্যানের সাথে 23 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি দেওয়ার ঘোষণা করেছে। এই প্ল্যানটি রিলায়েন্স জিও এর অফিসিয়াল সাইট এবং MyJio App-এ পাওয়া যাবে।

জিওর এই প্ল্যানের দাম 2999 টাকা। কোম্পানি এই প্ল্যানে মোট 365 দিনের ভ্যালিডিটি অফার করে, যার মানে এতে 1 বছর পর্যন্ত সুবিধা পাওয়া যাবে। তবে এখন দিওয়ালি অফারের আওতায় এতে 23 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি অফার করা হচ্ছে। এর মানে এই প্ল্যানে দিওয়ালি উপলক্ষে 388 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে।

Reliance Jio Rs 2999 recharge plan
রিলায়েন্স জিও Diwali Dhamaka এর ঘোষনা

কোম্পানি এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহার করার জন্য প্রতিদিন 2.5GB ডেটা অফার করা হচ্ছে। গ্রাহকরা এই প্ল্যানে Unlimited 5G ডেটা পাবেন। এছাড়া থাকছে এই প্ল্যানে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100 SMS ফ্রি সুবিধা। এছাড়া জিওর এই প্ল্যানে জিও টিভি এবং জিও ক্লাউড এবং জিও সিনেমা এর এক্সেস পাওয়া যাবে।

আরও পড়ুন: Lava Blaze 2 5G vs Redmi 12 5G: 10,000 টাকার কম দামের নতুন লাভা ফোনকি চিনা রেডমি ফোনকে দিতে পারবে টেক্কা?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo