Jio Prepaid Plan: 3 জুলাই এর আগেই জিও বন্ধ করল আনলিমিটেড 5G ডেটা সহ দুটি জনপ্রিয় প্রিপেইড প্ল্যান, শুধু আজ পর্যন্ত রয়েছে এই দুটি বিকল্প

Updated on 02-Jul-2024
HIGHLIGHTS

3 জুলাই থেকে তাদের প্রিপেইড এবং পোস্টপেইড মোবাইল রিচার্জের দাম বাড়িয়ে দিচ্ছে

3 জুলাই এর আগেই Jio কোম্পানি তাদের দুটি প্রিপেইড প্ল্যান তাদের লিস্টিং থেকে সরিয়ে দিয়েছে

লায়েন্স জিও এর মাইজিও অ্যাপ (MyJio App) এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে 395 টাকা এবং 1559 টাকার দুটি জনপ্রিয় প্রিপেইড প্ল্যান সরিয়ে দিয়েছে

বেসরকারী টেলিকম কোম্পানি 3 জুলাই থেকে তাদের প্রিপেইড এবং পোস্টপেইড মোবাইল রিচার্জের দাম বাড়িয়ে দিচ্ছে। তবে দাম বাড়ার আগে গ্রাহকরা তাদের ফোন রিচার্জ করিয়ে নিতে পারেন। কিন্তু 3 জুলাই এর আগেই Jio কোম্পানি তাদের দুটি প্রিপেইড প্ল্যান তাদের লিস্টিং থেকে সরিয়ে দিয়েছে।

আসলে রিলায়েন্স জিও এর মাইজিও অ্যাপ (MyJio App) এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে 395 টাকা এবং 1559 টাকার দুটি জনপ্রিয় প্রিপেইড প্ল্যান সরিয়ে দিয়েছে।

আরও পড়ুন: Upcoming Phones July 2024: বাজেট থেকে প্রিমিয়াম সহ এই 20টি ফোন ভারতে লঞ্চ হবে জুলাই মাসে, দেখে নিন লিস্ট

Jio 395 এবং 1559 টাকা প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যেতে

কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে 395 টাকা এবং 1559 টাকার দুটি জনপ্রিয় প্রিপেইড প্ল্যান সরিয়ে দিয়েছে

395 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের কথা বললে, এই প্ল্যানে গ্রাহকদের 84 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছিল। প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা দেওয়া হত।

1559 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে এক বছরের কিছু দিন কম মানে 336 দিনের ভ্যালিডিটি অফার করা হত। এই প্ল্যানে কোম্পানি আনলিমিটেড 5G ডেটা দিত।

এখন কোন রিচার্জ করালে গ্রাহকরা পাবেন ভাল সুবিধা

আপনি যদি এক বছরের ভ্যালিডিটি সহ কোম্পানি 2545 টাকার প্রিপেইড প্ল্যান অফার করছে। এই প্ল্যানে গ্রাহকদের 1.5 জিবি ডেটা প্রতিদিন, আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS রোজ অফার করা হয়।

এছাড়া 84 দিনের একটি প্রিপেইড প্ল্যানের অপশনও রয়েছে কোম্পানির কাছে। এই প্ল্যানের দাম 666 টাকা। গ্রাহকরা এই প্ল্যানে 1.5 জিবি ডেটা প্রতিদিন, আনলিমিটেড কলিং এবং রোজ 100 SMS দেওয়া হয়।

আরও পড়ুন: Realme C63: এন্ট্রি সেগামেন্টে 45W ফাস্ট চার্জিং, 5000mAh ব্যাটারি সহ রিয়েলমি সি63 লঞ্চ, জানুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :