Jio বন্ধ করল সবচেয়ে সস্তা প্ল্যান, আপনি কি রিচার্জ করতেন?

Jio বন্ধ করল সবচেয়ে সস্তা প্ল্যান, আপনি কি রিচার্জ করতেন?
HIGHLIGHTS

Jio বন্ধ করল সবচেয়ে সস্তা প্ল্যান Jio Rs 1

এই Jio Prepaid Plan-এ কোম্পানি 30 দিনের ভ্যালিডিটি সহ 100MB ডেটা অফার করছিল

Reliance Jio-র কাছে 4G ডেটা ভাউচার রয়েছে যার মধ্যে সবচেয়ে সস্তা হল 15 টাকা

Reliance Jio কিছু সময় আগে তাদের ইউজারদের জন্য সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান চালু করেছিল, যার দাম ছিল 1 টাকা। তবে এখন কোম্পানি ইউজারদের একটি বড় ধাক্কা দিয়ে তার Jio 1 প্ল্যানটি বন্ধ করে দিয়েছে। হ্যাঁ, এখন এই প্ল্যানটি My Jio অ্যাপে বা কোম্পানির অফিসিয়াল সাইটে পাওয়া যাবে না। এই প্ল্যানটি আসার পর থেকে অনেক ইউজাররা কম বাজেটে রিচার্জ করতে পেত। কিন্তু এখন Jio ইউজাররা হতাশ হতে চলেছেন।

Jio 1 Plan Details

এই Jio Prepaid Plan-এ কোম্পানি 30 দিনের ভ্যালিডিটি সহ 100MB ডেটা অফার করছিল, তবে এই প্ল্যানটি চালু করার পরেই, কোম্পানি 100MB ডেটা কমিয়ে মাত্র 10MB করে দেওয়া হয়েছে এবং ভ্যালিডিটি কমিয়ে 1 দিনের করে দেওয়া হয়েছিল।

Reliance Jio-র 1 টাকার প্ল্যানটি একটি প্রিপেইড ভাউচার ছিল যা ডেটাতে 4G ডেটা অফার করে এবং এটি কোম্পানির দ্বারা তার ভ্যালু বিভাগের আওতায় লিস্ট করা হয়েছিল কিন্তু এখন এই প্ল্যানটি এই বিভাগ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। টেলিকম টকের একটি রিপোর্ট থেকে এই তথ্য জানা গিয়েছে।

এখন এই বিভাগে শুধুমাত্র তিনটি প্ল্যান লিস্ট করা হয়েছে, Jio 1559 Plan, Jio 395 Plan এবং Jio 155 Plan। এই তিনটি প্ল্যান শুধুমাত্র ডেটা প্ল্যান নয়, এই প্ল্যানগুলির সাথে ডেটা ছাড়াও ভয়েস কলিং এবং SMS এর সুবিধাও দেওয়া হয়।

এছাড়াও রয়েছে Jio ডেটা প্ল্যান

আপনি যদি শুধুমাত্র ডেটা প্ল্যান খুঁজছেন, তবে বলে দি যে Reliance Jio-র কাছে 4G ডেটা ভাউচার রয়েছে যার মধ্যে সবচেয়ে সস্তা হল 15 টাকা যার সঙ্গে 1 জিবি ডেটা দেওয়া হয়। এর পরে, 25 টাকার প্ল্যানে 2 জিবি ডেটা, 61 টাকার প্ল্যানে 6 জিবি ডেটা এবং 121 টাকার প্ল্যানে 12 জিবি ডেটা দেওয়া হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo