Reliance Jio Holiday Hungama: প্রিপেড ইউজার্সরা এই সুবিধা পাচ্ছে

Updated on 01-Jun-2018
HIGHLIGHTS

বিগত 4মাসে রিলায়েন্স জিও তাদের প্রিপেড ইউজার্সদের জন্য তেমন কোন নতুন অফার নিয়ে আসেনি, কিন্তু এবার কোম্পানি তাদের নতুন Holiday Hungama Offer য়ের সঙ্গে তাদের ডিস্কাউন্ট অফার দিচ্ছে

রিলায়েন্স জিও প্রায় বিগত 4 মাস তাদের প্রিপেড ইউজার্সদের জন্য তেমন কোন নতুন অফার নিয়ে আসেনি, কিন্তু এবার কোম্পানি তাদের নতুন Holiday Hungama Offer য়ের সঙ্গে তাদের ডিস্কাউন্ট অফার দিচ্ছে। এই অফারের জন্য রিলায়েন্স জিও Phone Pe র সঙ্গে চুক্তি করেছে। আর এই অফারে 100টাকার ডিস্কাউন্ট 399টাকা দামের প্ল্যানে যা এর পরে মাত্র 299টাকায় পাওয়া যাবে। আর এই অফার সেই ইউজার্সরা পাবেন যারা এই নতুন অফারের নিয়ম আর শর্ত গুলি পালন করবেন।

আপনাদের বলে রাখি যে 100টাকার ডিস্কাউন্ট পাবেন আর এটি দুটি ভাগে ভাগ করা হয়েছে, এর মানে 50টাকার ডিস্কাউন্ট আপনারা জিওর প্রিপেড ইউজার্সরা পাবে, আর এছাড়া আপনারা অন্য 50টাকার ডিস্কাউন্ট ক্যাশব্যাক হিসাবে পাবেন। আর এটি আপনারা তখনই পাবেন যখন আপনারা MyJio অ্যাপের মধ্যেম PhonePe ব্যাবহার করে পেমেন্ট করবেন।

এর মানে এই যে এটা খেয়াল রাখতে হবে যে আপনাদের এই রিচার্জ শুধুমাত্র MyjIo অ্যাপের মাধ্যমে করতে হবে। আপনারা নিশ্চই ভাবছেন যে এতে সমস্যা কোথায়! তবে আসুন আপনাদের সেই বিষয়ে এখানে বলে রাখি। রিলায়েন্স জিওর উদ্দেশ্য আপনারা 399টাকার প্ল্যানে 100টাকার ডিস্কাউন্ট দেওয়া। তবে এখানে ক্যাচ এই যে এটি শুধু প্রিপেড ইউজার্সরাই পাবেন, আর যার অ্যাকাউন্টে 50টাকার ভাউচার থাকবে তারাই পাবেন। আর অন্য ব্যাপারটি এই যে PhonePe তে আপনারা ক্যাশব্যাক পাবেন। আর এর আম্নে এই যে আপনারা এই প্যাকটি মোট 299টাকায় পাবেন।

আপনাদের এও বলে রাখি যে যদি 399টাকার প্ল্যানটির কথা আপনাদের মনে না থাকে তো তা আরও একবার আপনাদের বলে রাখি। এই প্ল্যানে আপনারা প্রতিদিন 1.5GB ডাটা পাবেন। আর এছাড়া এই প্যাকে আপনারা 100টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন আর এর সঙ্গে এই প্যাকে আনলিমিটেড কলিংও পাবেন। আর এর মানে এই যে আপনারা এসব এবার মাত্র 299টাকায় পাবেন।

Connect On :