Reliance Jio-র সবচেয়ে সস্তা Recharge Plan! 400 টাকার কম দামে 84 দিনের ভ্যালিডিটি

Reliance Jio-র সবচেয়ে সস্তা Recharge Plan! 400 টাকার কম দামে 84 দিনের ভ্যালিডিটি
HIGHLIGHTS

Jio-এর 395 টাকার প্ল্যানে 84 দিনের ভ্যালিডিটি অফার করে

Jio প্রিপেইড প্ল্যানের পোর্টফোলিওতে 84 দিনের ভ্যালিডিটির সাথে এটি সবচেয়ে সস্তা প্ল্যান

আপনি 84 দিনের মধ্যে যেকোনো সময় এই ডেটা ব্যবহার করতে পারেন

রিলায়েন্স জিও (Reliance Jio) তার রিচার্জ প্ল্যানগুলিকে দামি করে দিলেও, এখনও অনেক প্রিপেইড প্ল্যান এমন রয়েছে যা আপনাকে খুব কম খরচে দুর্দান্ত সুবিধা দিতে পারে। আপনি যদি এমন একজন ইউজার হন যার ডেটা খরচ কম কিন্তু বেশি ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলের সুবিধা নিতে চান, তবে এই খবরটি আপনার জন্য। আজ আমরা আপনাকে 400 টাকার কম দামে 84 দিনের ভ্যালিডিটির প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি। আসুন এই প্ল্যানের সমস্ত বৈশিষ্ট্য সম্পর্কে জেনে নেওয়া যাক:

Jio-এর 395 প্ল্যানের সুবিধা

আমরা Jio-এর 395 টাকার প্ল্যানের কথা বলছি, এই প্ল্যানের সাথে কোম্পানি ইউজারদের 84 দিনের ভ্যালিডিটি অফার করে। Jio প্রিপেইড প্ল্যানের পোর্টফোলিওতে 84 দিনের ভ্যালিডিটির সাথে এটি সবচেয়ে সস্তা প্ল্যান। এই প্ল্যানের একদিনের খরচ মাত্র 4.7 টাকা।

আরও পড়ুন: একবার রিচার্জে 3 মাসের ঝামেলা শেষ! মিলবে আনলিমিটেড কলিং এবং ডেটা

প্ল্যানে আপনাকে মোট 6GB ডেটা দেওয়া হচ্ছে। আপনি 84 দিনের মধ্যে যেকোনো সময় এই ডেটা ব্যবহার করতে পারেন। এছাড়াও, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং মোট 1000টি SMS 84 দিনের জন্য দেওয়া হয়। এই প্ল্যানের সাথে ডেটা ছাড়াও, বিনামূল্যে কলিং এবং SMS এর সাথে সিনেমা দেখার জন্য Jio Cinema, লাইভ টিভি দেখার জন্য Jio Tv, Jio Security এবং Jio ক্লাউডও বিনামূল্যে অ্যাক্সেস অফার করা হয়।

Jio Recharge

আরও পড়ুন: বাম্পার প্ল্যান! মাত্র 26 টাকায় 30 দিনের ভ্যালিডিটি এবং 2GB ডেটা

Airtel এবং Vi-এর 84 দিনের প্ল্যান

Vodafone-এর সবচেয়ে সস্তা 84 দিনের প্ল্যান হল 459 টাকা। এই প্ল্যানে 6GB ডেটা সুবিধা, 1000 SMS এবং আনলিমিটেড কল পাওয়া যাচ্ছে। প্ল্যানের আওতায় Vi Movies এবং TV অ্যাক্সেসও পাওয়া যায়। এছাড়া, Airtel-এর 84-দিনের ভ্যালিডিটি প্ল্যান হল 455 টাকা। এছাড়াও এতে 6GB ডেটা সুবিধা, 900 SMS এবং আনলিমিটেড কল পাওয়া যাচ্ছে। এছাড়াও Amazon Prime Video মোবাইলের ফ্রি ট্রায়াল, ফ্রি হ্যালোটিউনস, উইঙ্ক মিউজিক ফ্রি সাবস্ক্রিপশনের মতো জিনিসও পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo