আরও একবার ‘রিলায়েন্স জিও সেলিব্রেশান প্যাক’ অ্যাক্টিভেট হল, অফার সীমিত সময়ের জন্য

Updated on 26-Mar-2019
HIGHLIGHTS

রিলায়েন্স জিও সেলিব্রেশান প্যাকে আপনারা 6 থেকে 10GB পর্যন্ত এক্সট্রা ডাটা পেতে পারেন। আর এই অফার 28 মার্চ পর্যন্ত বৈধ হবে

হাইলাইট

  • 24 মার্চ থেকে 28 মার্চ পর্যন্ত এই অফার বৈধ
  • শুধু মাত্র জিও প্রাইমমেম্বাররা এই অফার পাবেন

 

আপনি যদি জিও প্রাইম সাবস্ক্রাইবার হন তবে এই অফার আপনাদের জন্য। আসলে আরও একবার রিলায়েন্স জিও সেলিব্রেশান প্যাক ফিরে এসেছে। হ্যাঁ রিলায়েন্স জিও তাদের ইউজার্সদের আবার এই অফার দিচ্ছে। রিপোর্ট অনুসারে এই প্যাকে বাছাই করা ইউজার্সরা 6থেকে 10GB পর্যন্ত ডাটা ফ্রিতে পাবে।

রিপোর্ট অনুসারে জিও প্রাইম ইউজার্সদের নম্বরে 24 মার্চ থেকে 26 মার্চের বৈধতার সঙ্গে পাওয়া যাবে আর সেখানে কিছু ইউজার্সরা এই প্ল্যানের সুযোগ 24 মার্চ থেকে 28 মার্চের মধ্যে পাবেন। আর শুধু তাই নয় ইউজার্সরা এই জিও সাবস্ক্রিপশান প্যাকে ডেলি ডাটা FUP লিমিট শেষ হলেও ব্যাবহার করতে পারবেন।

কি করে জিও সেলিব্রেশান প্যাক অ্যাক্টিভেট করা যাবে

আপনারা যদি জানেন যে আপনারা জিও সাবস্ক্রিপশান প্যাকের এই অফার পাচ্ছেন কিনা তবে তা আপনারা সহজে দেখতে পারবেন। এটি দেখার জন্য আপনাদের My Jio অ্যাপে যেতে হবে। আর সেখানে গিয়ে আপনাদের লগ ইন করতে হবে আর এর পরে আপনাদের মেনু আইকনে ট্যাপ করতে হবে। আর এবার আপনারা মাই প্ল্যান অপশান পাবেন সেখানে ক্লিক করে আপনারা ‘জিও সেলিব্রেশান প্যাক’ পাবেন যা অ্যাড অন হিসাবে দেখানো হবে। আর এখানে আপনারা এভাবে নিজের অফার দেখতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :