এভাবে Amazon Pay, Paytm, MobiKwik এর মাধ্যমে Reliance Jio’র রিচার্জে ক্যাশব্যাক পান

এভাবে Amazon Pay, Paytm, MobiKwik এর মাধ্যমে Reliance Jio’র রিচার্জে ক্যাশব্যাক পান
HIGHLIGHTS

দারুন ক্যাশব্যাক অফার Rs. 300 ‘র বেশি প্ল্যানে পাওয়া যাচ্ছে

গতকাল থেকে জিওর আগের রিচার্জের বৈধতা শেষ হয়ে গেছে, এবার জিও ব্যবহার করতে হলে আপনাকে রিচার্জ করতে হবে। Amazon Pay, Paytm ওয়ালেট ইদ্যাতি Jio’র রিচার্জে ক্যাশব্যাক অফার দিচ্ছে। আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৬ আগস্ট)

যেদিন থেকে Reliance Jio কমার্শিয়াল অ্যাপিয়ারেন্স শুরু করেছে তবে থেকে রিলায়েন্স জিও গ্রাকদের আকর্ষণ করেচলেছে। Reliance Jio ইউজার্সদের 4G ডাটা আর ভয়েস কলিং এর মতন পরিষেবা দিচ্ছে। কিছু স্মার্টফোন বিক্রেতা জিওর সঙ্গে পার্টনারশিপ করে অতিরিক্ত ডাটা অফার করছে।

Paytm, MobiKwik, Amazon Pay, আর PhonePe এর মতন ডিজিটাল পেমেন্ট পোর্টালে Reliance Jio রিচার্জের ওপর আলাদা আলাদা অ্যামাউন্ট ক্যাশব্যাক অফার দিচ্ছে। বেশিরভাগ ক্যাশব্যাক অফার Rs. 300’র বেশি প্ল্যানে পাওয়া যাচ্ছে যেমন, , Rs. 309, Rs. 349, Rs 399, Rs. 509, Rs. 999, Rs. 1,999, Rs. 4,999 আর Rs. 9,999।

এভাবে পেটিএম থেকে ক্যাশব্যাক পান

Paytm,Rs 100 এর বেশির Jio রিজার্জে কম করে Rs 15’র ক্যাশব্যাক দিচ্ছে। আপনি যদি Rs 300  এর রিচার্জ করান তবে আপনি  Rs. 76 এর ক্যাশব্যাক পাবেন আর আপনার পেটিএম অ্যাকাউন্টে ২৪ ঘন্টার মধ্যে তা ক্রেডিট হয়ে যাবে। ইউজার্সরা এতে প্রমো কার্ড রেড করতে হবে। এর প্রোমোকোড PAYTMJIO।

PhonePe’র মাধ্যমে ক্যাশব্যাক পান

আপনি যদি Flipkart এর PhonePe’র মাধ্যমে Reliance Jio’র মাধ্যমে কোন নম্বরে Rs 300 বা তার বেশির রিচার্জ করলে আপনি Rs. 75 অব্দি ক্যাশব্যাক পাবেন। এটি 14-21 আগস্ট অব্দি প্রিপেড রিচার্জে পাওয়া যাবে। আর শুধু একটি জিও অ্যাকাউন্টে ট্র্যাঞ্জাক্সান পাওয়া যাবে। PhonePe অ্যাকাউন্টেও Paytm এর মতন ক্যাশব্যাক পাওয়া যাবে।
 

এভাবে MobiKwik ক্যাশব্যাক পান

MobiKwik এও Jio রিচার্জে ক্যাশব্যাক অফার দিচ্ছে। জিওর Rs 399 প্ল্যানে MobiKwik Rs 59 এর ক্যাশব্যাক অফার দিচ্ছে। এর জন্য আপনাকে JIOMBK কার্ড ব্যবহার করতে হবে। এতে আপনি Rs 159 এর ক্যাশব্যাক পাবেন। দুটি অফারই নতুন Rs 399 প্ল্যানে পাওয়া যাচ্ছে।

এতে Amazon Pay ক্যাশব্যাক দিচ্ছে

Amazon, Jio’র Rs 309 এর  বা তার বেশি রিচার্জে Rs 99 এর ক্যাশব্যাক অফার দিচ্ছে। এই অফারটি 14-19 আগস্ট অব্দি ভ্যালিড থাকবে। Amazon Pay দিয়ে Jio র প্রথম রিচার্জটি আওয়া যাচ্ছে। এর ক্যাশব্যাক অফার Amazon Pay অ্যাকাউন্টে সাত দিনের মধ্যে পাওয়া যাবে। Amazon Pay 30 নম্ভেম্বর অব্দি রিচার্জে Rs 20 অব্দি ক্যাশব্যাক অফার দিচ্ছে। গ্রাহকরা নভেম্বরে Rs 300 অব্দি ক্যাশব্যাক পেতা পারে।

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৭ আগস্ট)

সোর্সঃ

 

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo