ওয়ার্কিং ফ্রম হোম-এ অতিরিক্ত ডেটা প্রয়োজন! Jio এর এই সস্তা প্ল্য়ান গুলি দেখে নিন

Updated on 01-May-2020
HIGHLIGHTS

জিও ১২৯ টাকার প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা মিলবে

এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন

১০০ এসএমএস দেওয়া হবে

বাজারে আসার পর টেলিকম কোম্পানি প্রায় বেশীর ভাগটাই নিজের দখলে নিয়ে নিয়েছে Jio। নতুন নতুন প্ল্য়ান এনে জিও গ্রাহকদের পছন্দের টেলিকম সর্ভিস হয়ে উঠেছে। অন্য় দিকে অন্য়ান্য় টেলিকম সংস্থা গুলি যথেষ্ট প্রতিযোগিতার দেওয়ার চেস্টা করছে জিও কে।

কিন্তু কম দামে একের পর এক দারুণ প্ল্যান এনে জিও নিজের অবস্থান ধরে রেখেছে। কোম্পানি বার্ষিক প্ল্যানও নিয়ে এসেছে। আসুন Reliance Jio-র ২৮ দিনের ভ্যালিডিটি যুক্ত সমস্ত প্ল্যান সম্পর্কে জেনে নিই।

রিলায়েন্স জিও ১২৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা মিলবে। আবার নন জিও মিনিট হিসাবে মিলবে ১,০০০ মিনিট। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা মোট ২ জিবি ইন্টারনেট ডেটা পাবে। সাথে মিলবে ৩০০ এসএমএস। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

রিলায়েন্স জিও ২৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। আবার প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। অর্থাৎ এখানে গ্রাহকরা মোট ৫৬ জিবি ডেটা পাবে। রিলায়েন্স জিও-র ২ জিবি ডেটা প্ল্যানে সবচেয়ে কমদামি প্ল্যান হল এটি। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

রিলায়েন্স জিও ৩৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবেন গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট দেওয়া হবে। জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। 

Connect On :