2022 সালে Reliance Jio-র বেস্ট প্ল্যানের লিস্ট, সেরার সেরা অফার

Updated on 14-Feb-2022
HIGHLIGHTS

রিলায়েন্স জিও 14 দিন থেকে শুরু করে 365 দিন পর্যন্ত প্ল্যান অফার করে

আপনার জন্য 2022 সালের সবচেয়ে জনপ্রিয় এবং সেরা Jio PrePaid Plan সম্পর্কে জানা গুরুত্বপূর্ণ

Jio ইউজারদের জন্য জানা জরুরি যে কোন প্ল্যান তাদের জন্য সবচেয়ে ভালো কাজ করবে

রিলায়েন্স জিও (Reliance Jio) নতুন প্রিপেইড রিচার্জের (Jio New Prepaid Recharge Plan ) দাম প্রকাশ করেছে। টেলিকম কোম্পানি 1 ডিসেম্বর, 2021-এ তার নতুন প্রিপেইড রিচার্জের দাম ঘোষণা করেছে। এর পরে সমস্ত প্ল্যান প্রায় 20% দামি হয়ে গেছে। দাম বাড়ার পর, আপনার জন্য 2022 সালের সবচেয়ে জনপ্রিয় এবং সেরা Jio প্রিপেইড প্ল্যান সম্পর্কে জানা গুরুত্বপূর্ণ। আমরা Jio-এর কিছু প্রিপেইড রিচার্জ প্ল্যানের একটি লিস্ট তৈরি করেছি, যা আলাদা-আলাদ সেগামেন্টে বেস্ট প্ল্যান।

Reliance Jio সেরা প্রিপেইড প্ল্যানের তালিকা

রিলায়েন্স জিও 14 দিন থেকে শুরু করে 365 দিন পর্যন্ত প্ল্যান অফার করে। সমস্ত Jio প্ল্যানের দাম বেড়েছে। Jio ইউজারদের জন্য জানা জরুরি যে কোন প্ল্যান তাদের জন্য সবচেয়ে ভালো কাজ করবে।

কম ইন্টারনেট ব্যবহার ইউজারদের জন্য:

Reliance Jio তার কম ইন্টারনেট ব্যবহার গ্রাহকদের কথা মাথায় রেখে সস্তা রিচার্জ প্ল্যান অফার করে। যারা, হোয়াটসঅ্যাপ মেসেজের জন্য মোবাইল ডেটা ব্যবহার করেন, মাঝে মাঝে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন, তাদের জন্য এই প্ল্যান ভাল। এমন ব্যবহারের জন্য আপনাকে 1GB রিচার্জ প্ল্যান বেছে নেওয়া উচিত। এই প্ল্যানের জন্য Jio Prepaid Recharge এর দাম 209 টাকা, প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। প্ল্যানে যেকোনো নেটওয়ার্কে কল করার জন্য আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যায়। প্ল্যানটি প্রতিদিন 100টি SMS পাঠানোর সুবিধা অফার করে।

কম থেকে বেশি ইন্টারনেট ব্যবহার ইউজারদের জন্য:

যাঁরা ঘন ঘন সোশ্যাল মিডিয়া, হোয়াটসঅ্যাপে ফটো এবং ভিডিও ডাউনলোড করেন বা ইন্টারনেটে অ্যাকটিভ থাকেন। পাশাপাশি, য়ে সব গ্রাহকরা অনলাইনে বা YouTube-এ অল্প ভিডিও দেখেন তাঁদের জন্য এই প্ল্যান একদম বেস্ট অপশন। এই প্ল্যানে আপনি পাবেন প্রতিদিন 1.5GB ডেটা। এর জন্য আপনাকে খরচ করতে হবে 239 টাকা, যার ভ্যালিডিটি 28 দিনের। সাথে আপনি Jio 666 টাকার রিচার্জ প্ল্যানও নিতে পারেন। এই প্ল্যানে আপনি পাবেন 84 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 1.5GB ডেটা।

বেশি ইন্টারনেট ব্যবহার ইউজারদের জন্য:

এই প্ল্যানটি সেই সমস্ত ইউজারদের জন্য যাদের ইন্টারনেট ব্যবহার খুব বেশি। যারা ইনস্টাগ্রাম রিল, ফেসবুক ভিডিও, ইউটিউব ভিডিও এবং মাঝে মাঝে নেটফ্লিক্স এবং হটস্টার মুভি বা শো দেখেন। রিলায়েন্স জিওর (Reliance Jio) প্রিপেইড রিচার্জ প্ল্যান প্রতিদিন 2GB আপনার জন্য যথেষ্ট। প্রতিদিন 2GB ডেটার জন্য, আপনি 299 টাকার প্ল্যান রিচার্জ করতে পারেন, এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এছাড়াও, আপনি 719 টাকার প্ল্যানও নিতে পারেন, এটি 84 দিনের ভ্যালিডিটি প্ল্যান। এছাড়া, আপনি 1066 টাকা রিচার্জ করতে পারেন যা 84 দিন পর্যন্ত ভ্যালিডিটির সাথে আসে, প্ল্যানে Disney + Hotstar ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :