RELIANCE JIO র পাঁচটি সেরা 4G প্ল্যান যা ডাটার সঙ্গে কল ও অন্যান্য সুবিধা অফার করে

RELIANCE JIO র পাঁচটি সেরা 4G প্ল্যান যা ডাটার সঙ্গে কল ও অন্যান্য সুবিধা অফার করে
HIGHLIGHTS

Reliance Jio ইউজার্সরা বেশি ডাটা পাবেন

আলাদা আলাদা বৈধতার প্ল্যান

Reliance Jio ইউজার্সরা বাজারে রিলায়েন্স জিওর দারুন চাহিদা দেখা যাচ্ছে। আর জিও ভারতের টেলিকম বাজারে একটি বড় নাম হিসাবে উঠে এসেছে আর তারা সাবস্ক্রাইবারদের ফ্রি ডাটা ও অন্যান্য অফার দিয়ে থাকে। আর সেই জন্যই তাদের জনপ্রিয়তাও বেশি আর এসবের মধ্যে আজকে আমরা জিওর কিছু দারুন প্ল্যানের বিষয়ে আপনাদের বলব।

এখানে আমরা জিওর যে প্ল্যান গুলির বিষয়ে বলব 4G ডাটা দীর্ঘ বৈধতার সঙ্গে অফার করা হয়।

499 টাকার প্ল্যান

জিওর 499 টাকার প্ল্যানে ইউজার্সরা বেসিক প্রিতিদিনের হিসাবে 1.5GB 4G ডাটা পাচ্ছেন আর এই প্ল্যানের বৈধতা 91 দিনের। আর এই প্ল্যানে ইউজার্সরা কিছু ফ্রি ভয়েস আর ভিডিও কল পাচ্ছেন আর এর সঙ্গে ইউজার্সরা জিও অ্যাপের সাবস্ক্রিপশান পাবেন।

398 টাকার প্ল্যান

আপনারা যদি প্রতিদিন 2GB ডাটা পান তবে আপনাদের জন্য এই 398 টাকার প্ল্যানটি অ্যাক্টিভেট করতে পারবেন এই প্ল্যানের বৈধতা 70 দিনের। আর ইউজার্সরা এই প্ল্যানে ভয়েস আর ভিডিও কল আর প্রতিদিন 100টি SMS পাবেন। আর এই প্ল্যানে ইউজার্সরা অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান পাবেন।

299 টাকার প্ল্যান

জিওর 299 টাকার প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 3GB ডাটা পাবেন আর যা 28 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড ভয়েস আর ভিডিও কল পাবেন আর এর সঙ্গে ইউজার্সরা প্রতিদিন 100টি SMS পাবেন। আর এছাড়া সঙ্গে আছে জিও অ্যাপ সাবস্ক্রিপশান যা জিও সিনেমা জিও টিভির সঙ্গে যুক্ত।

1,699 টাকার প্ল্যান

এটি জিওর এমন একটি প্ল্যান যা দীর্ঘ বৈধতার সঙ্গে এসেছে আর এই প্ল্যানের দাম 1,699 টাকা। আর এই প্ল্যান 365 দিনের বৈধতার সঙ্গে আসবে। আর এখানে এর ডাটা বেনিফিটের বিষয়ে যদি বলি তবে এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1.5GB ডাটা পাবেন। আর এর সঙ্গে ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কল, ভিডিও কল, প্রিদিন 100টি SMS আর জিও অ্যাপের সম্পূর্ণ অ্যাক্সেস পাবেন।

98 টাকার প্ল্যান

আর আপনারা যদি 100 টাকার মধ্যে কোন প্ল্যান খোঁজেন তবে এই প্ল্যানটি আপনাদের জন্য এসেছে এই প্ল্যানে 98 টাকাতে আপনারা 28 দিনের বৈধতা পাবেন। আর এর সঙ্গে 2GB ডাটা 300টি ফ্রি SMS ফ্রি ভয়েস আর ভিডিও কলের সঙ্গে জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo