রিলায়েন্স জিও 100 শতাংশ বেশি ক্যাশব্যাকের কথা ঘোষনা করেছে, এই অফারটির বিষয়ে সব কিছু জানুন

রিলায়েন্স জিও 100 শতাংশ বেশি ক্যাশব্যাকের কথা ঘোষনা করেছে, এই অফারটির বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

জিও তাদের প্রাইম ইউজার্সদের জন্য আপ টু 700 ক্যাশব্যাক অফারের কথা ঘোষনা করেছে, যা 398 টাকা বা এর থেকে বেশি রিচার্জ করালে পাওয়া যাবে

রিলায়েন্স জিও তাদের প্রাইম ইউজার্সদের জন্য "More than 100 percent cashback" নামের অফারের কথা ঘোষনা করেছে। এই নতুন অফারে জিওর প্রাইম ইউজার্সরা 398 টাকা বা তার বেশি প্ল্যানের রিচার্জ করলে 700 টাকা অব্দি ক্যাশব্যাক পেতে পারে। এই ক্যাশব্যাক জিও ক্যাশ হিসাবে 400 আর 300 টাকার ভাউচারে পাওয়া যাবে, যা ইউজার্সদের অ্যাকাউন্টে জমা করে দেওয়া হবে। জিওর এই অফারটি 31 জানুয়ারি অব্দি ভ্যালিড থাকবে। 

400 টাকার জিও ভাউচার ইউজার্সদের 8টি ভাউচার হিসাবে ক্রেডিট করা হবে, প্রত্যেক ভাইচার 50 টাকার হবে। এই ভাউচার ইউজার্সরা 300টাকার বেশি রিচার্জ করলে এক বার ব্যবহার করতে পারবে। আর এর সঙ্গে তাদের 91টাকার বা তার থেকে বেশি ডাটা অ্যাড অন প্যাক কেনার সঙ্গে ব্যবহার করতে পারবে। এই ভাউচারটি মাই জিও অ্যাপ ভাউচার হিসাবে পাওয়া যাবে।

জিও 300 টাকার ক্যাশব্যাকে তাড়াতাড়ি ক্রেডিট করার জন্য বিভিন্ন ডিজিটাল ওয়ালেটের সঙ্গে পাওয়া যায়। জিও প্রাইম নতুন আর বর্তমান দুধরনের ইউজার্সদেরই অ্যামাজন পের মাধ্যেম 50 টাকার ক্যাশ ব্যাক দিচ্ছে। পেটিএম নতুন গ্রাহকদের জন্য 50টাকার ক্যাশব্যাক দিচ্ছে,আর বর্তমান গ্রাহকদের জন্য 30টাকার ক্যাশব্যাক দিচ্ছে। আগেই পেটিএম একবার সিনেমার টিকিটের বুকিং এর ওপর 50 শতাংশ ক্যাশব্যাক (150 টাকা অব্দি) দিচ্ছে।

MobiKwik থেকে নতুন আর বর্তমান দুই রকম ইউজার্সরাই সবথেকে বেশি 300টাকা অব্দি ক্যাশব্যাকের সুবিধা পাবে। এছাড়া রিচার্জের ওপর 100 টাকার সুপারক্যাশব্যাক MobiKwik হোটেল ভাউচারও অফার করছে, যা 2500টাকা অব্দি হতে পারে। PhonePe আর Freecharge এর মাধ্যমে গ্রাহকরা যথাক্রমে 75 টাকা আর 30 টাকার ক্যাশব্যাকের সুবিধা পাবে। আর সেখানে BHIM এর মাধ্যমে রিচার্জ ক্রালে নতুন ইউজার্সরা 100 টাকার ক্যাশব্যাক পাবে, আর সেখান বর্তমান ইউজার্সদের 30 টাকা অব্দি ক্যাশব্যাক দেওয়া হবে।

Digit.in
Logo
Digit.in
Logo