Jio ধামাকা! বিনামূল্যে পাওয়া যাবে 100GB ক্লাউড স্টোরেজ, কবে থেকে পাবেন জানুন

Jio ধামাকা! বিনামূল্যে পাওয়া যাবে 100GB ক্লাউড স্টোরেজ, কবে থেকে পাবেন জানুন
HIGHLIGHTS

রিলায়েন্সের 47তম বার্ষিক সাধারণ সভায় (Reliance AGM) এ জিও গ্রাহকদের জন্য একটি বড় ঘোষণা করা হয়েছে

চেয়ারম্যান এবং ম্যানেজিং ডায়রেক্টার মুকেশ আম্বানি Jio AI-Cloud welcome offer এর ঘোষনা করেছে

এতে 100GB পর্যন্ত ফ্রি ক্ললাউড স্টোরেজ পাওয়া যাবে

Jio Cloud welcome offer: রিলায়েন্সের 47তম বার্ষিক সাধারণ সভায় (Reliance AGM) এ জিও গ্রাহকদের জন্য একটি বড় ঘোষণা করা হয়েছে। কোম্পানির চেয়ারম্যান এবং ম্যানেজিং ডায়রেক্টার মুকেশ আম্বানি জিও ক্লাউড ওয়েলকাম অফারের ঘোষনা করেছে। এই অফার সমস্ত জিও গ্রাহকরা পাবেন। এতে 100GB পর্যন্ত ফ্রি ক্ললাউড স্টোরেজ পাওয়া যাবে।

ক্লাউড এর সুবিধা হবে ইউজাররা তাদের ছবি, ভিডিও, ডকুমেন্ট ইত্যাদি ইন্টারনেটে ক্লাউডে স্টোর করতে পারবেন। কোম্পানি জানিয়েছে যে 100 জিবি এর চেয়ে বেশি স্টোরেজ যাদের প্রয়োজন তাদের কোম্পানি সস্তা এবং আকর্ষণীয় প্ল্যান আনবে।

আরও পড়ুন: 12GB RAM এবং 50MP ক্যামেরা সহ Realme 13 Plus 5G ফোন লঞ্চ, জানুন দাম কত

Jio Cloud Storage কী

Jio-AI-Cloud-Storage.jpg

এই স্টোরেজ আপনার স্মার্টফোনে থাকা স্টোরেজ থেকে আলাদা হবে। স্মার্টফোন বা ল্যাপটপ-পিসির স্টোরেজ ইন্টারনেট ছাড়া ব্যবহার করা গেলেও ক্লাউড স্টোরেজ ইন্টারনেটের মাধ্যমে ব্যবহার করা হয়। এর সুবিধা হবে যে আপনার ডেটা একটি মেইন সার্ভরে স্টোর হবে। এই ডেটা আপনি যে কোনও সময়, যে কোনও জায়গায় অ্যাক্সেস করতে পারেন। আপনার যা দরকার তা হল ইন্টারনেট।

জিও জানিয়েছে যে ব্যবহারকারীদের 100 GB পর্যন্ত বিনামূল্যে ক্লাউড স্টোরেজ অফার করা হবে। যেখানে তারা ছবি, ভিডিও, ডকুমেন্ট বা ডিজিটাল জিনিস এবং ডেটা স্টোর করতে পারবেন।

কোম্পানি অনুযায়ী, এই বছরের দীপাবলির মধ্যে Jio AI-Cloud সার্ভিস শুরু করার পরিকল্পনা করছে।

আরও পড়ুন: 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি সহ Realme 13 5G ভারতে লঞ্চ, জানুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo