Jio-এর বড় ঘোষনা, 119 টাকার প্ল্যানে মিলবে এই দুর্দান্ত সুবিধা, চাপে Airtel-Vi

Jio-এর বড় ঘোষনা, 119 টাকার প্ল্যানে মিলবে এই দুর্দান্ত সুবিধা, চাপে Airtel-Vi
HIGHLIGHTS

Reliance Jio কোম্পানি তার গ্রাহকদের জন্য SMS সুবিধা সহ সস্তার প্রিপেইড প্ল্যান চালু করেছে

Jio অন্যান্য কোম্পানির অসুবিধা বাড়াতে 119 টাকার প্ল্যানে SMS সুবিধা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে

রিলায়েন্স জিওর 119 টাকার প্ল্যান 14 দিনের ভ্যালিডিটির সাথে আসে

রিলায়েন্স জিও (Reliance Jio) কোম্পানি তার গ্রাহকদের জন্য SMS সুবিধা সহ সস্তার প্রিপেইড প্ল্যান চালু করেছে। জিও কয়েকদিন আগে TRAI-এর কাছে অভিযোগ জানিয়েছিল যে Vodafone Idea কোনও কম খরচের প্ল্যানে এসএমএস সুবিধা দিচ্ছে না। এখন Jio অন্যান্য কোম্পানির অসুবিধা বাড়াতে 119 টাকার প্ল্যানে SMS সুবিধা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। বলে দি যে সমস্ত কোম্পানির মধ্যে এটি হবে সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান, যা এসএমএস সুবিধা দেবে।

Jio-এর 119 টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর 119 টাকার প্ল্যান 14 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এতে গ্রাহকদের প্রতিদিন 1.5 জিবি ডেটা দেওয়া হয়। এভাবে মোট ডেটা 21 জিবি পাওয়া যাবে। প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 300 এসএমএস দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনাকে JioTV, JioCinema, JioSecurity, এবং JioCloud এর মতো Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। বলে দি যে এটি ভোডাফোন-আইডিয়া এবং এয়ারটেলের এসএমএস প্ল্যানের চেয়ে সস্তা।

SMS সুবিধার সাথে Airtel এর সবচেয়ে সস্তা প্ল্যান

এসএমএস সহ Airtel-এর সবচেয়ে সস্তা প্ল্যানটি হল 155 টাকা। এই প্ল্যানের মোট ভ্যালিডিটি 24 দিন। গ্রাহকরা মোট 1 জিবি ডেটা পাবেন, যা যে কোনও সময় ব্যবহার করা যেতে পারে। এতে ফ্রি কলিং এবং 300 এসএমএসও পাওয়া যাচ্ছে। এছাড়াও প্রাইম ভিডিও ফ্রি ট্রায়াল, ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিক মেম্বারশিপ পাওয়া যাচ্ছে।

SMS সহ সস্তার Vi প্ল্যান

Vodafone Idea-এর সবচেয়ে সস্তা প্ল্যান যা SMS সহ আসে 179 টাকায়। এর মোট ভ্যালিডিটি 28 দিন। গ্রাহকরা মোট 2 জিবি ডেটা পাবেন, যা যে কোনও সময় ব্যবহার করা যেতে পারে। এতে ফ্রি কলিং এবং 300 এসএমএসও পাওয়া যাচ্ছে। এছাড়াও, Vi ​​Movies & TV Basic-এর মেম্বারশিপ পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo