জিও ফাইএর জন্য Rs 149 এর প্ল্যান পাওয়া যাচ্ছে

জিও ফাইএর জন্য Rs 149 এর প্ল্যান পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

রিলায়েন্স জিও জিওফাই ইউজার্সদের জন্য Rs 149 এর প্ল্যান অফার করছে

রিলায়েন্স জিও তাদের জিওফাই ইউজার্সদের জন্য একটি অসাধারন প্ল্যান নিয়ে এসেছে, এই প্ল্যানের দাম Rs 149। এই দামে এই প্ল্যানে আপনি প্রতি মাসে Rs 149 এর রিচার্জে 2GB 4G ডাটা পাবেন। আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (২৫ আগস্ট)

এই প্ল্যানের সুবিধা নিতে হলে আপনার কাছে জিওফাই ডিভাইসটি থাকতে হবে। আর এর পরে আপনাকে এতে জিও সিম লাগাতে হবে আর প্রাইম মেম্বারশিপের জন্য Rs 99 এর রিচার্জ করতে হবে। এই রিচার্জের পরে আপনার কাছে তিনটি অপশান থাকবে। প্রথম অপশানে আপনি এক বছর ধরে প্রতি মাসে Rs 149 এ 2GB, 4G ডাটা প্রতিমাসের সুবিধা ওঠাতে পারবেন। আর দ্বিতীয় অপশানে  6 মাস অব্দি এক মাস Rs 309 এ প্রতিদিন 1GB 4G ডাটা পাবেন, আর তৃতীয় অপশানের রিচার্জে 6 মাস অব্দি প্রতিমাসে Rs 509 তে প্রতিদিন 2GB 4G ডাটা পাওয়া যাচ্ছে।

জিওফাই রিলায়েন্স জিওর একটি পোর্টেবেল ব্র্যান্ডেড ডিভাইস, এর মাধ্যমে আপনি ভয়েস কল্ক, ভিডিও কল, ডাটা আর জিও অ্যাপের ব্যবহার করতে পারবেন। এটি এমন একটি ডিভাইস যা হটস্পটের মতন কাজ করে।

এছাড়া MTNL, Rs 319 এর রিচার্জে প্রতিদিন 2GB, 2G/3G ডাটা দিচ্ছে। এর সঙ্গে এতে আপনি MTNL নেটওয়ার্কে (মুম্বাই আর দিল্লিতে) আপনি আনলিমিটেড কলিংও করতে পারবেন। আর অন্য নেটওয়ার্কে কল করার জন্য 25 মিনিট পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন অব্দি থাকবে। কোম্পানি কিছু প্ল্যানে একই দাম 3 গুন বেশি ডাটা অফার করছে।

আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (২৫ আগস্ট)

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo