Jio এবং Vodafone-Idea-এর ধামাকা দিওয়ালি অফার, 75GB ডেটা বিনামূল্যে, 1 বছরের জন্য রিচার্জের ছুটি

Jio এবং Vodafone-Idea-এর ধামাকা দিওয়ালি অফার, 75GB ডেটা বিনামূল্যে, 1 বছরের জন্য রিচার্জের ছুটি
HIGHLIGHTS

Jio এবং Vodafone-Idea (Vi) ইউজারদের জন্য দারুণ দীপাবলি অফার নিয়ে হাজির হয়েছে

Vodafone-Idea ডিজনি + হটস্টারের বিনামূল্যের সাবস্ক্রিপশনও অফার করছে

গ্রাহকদের বিনামূল্যে 75GB পর্যন্ত ডেটা এবং এক বছর পর্যন্ত ভ্যালিডিটি সহ প্ল্যান দেওয়া হচ্ছে

টেলিকম কোম্পানি Reliance Jio এবং Vodafone-Idea (Vi) ইউজারদের জন্য দারুণ দীপাবলি অফার নিয়ে হাজির হয়েছে। এর আওতায়, গ্রাহকদের বিনামূল্যে 75GB পর্যন্ত ডেটা এবং এক বছর পর্যন্ত ভ্যালিডিটি সহ প্ল্যান দেওয়া হচ্ছে। Vodafone-Idea ডিজনি + হটস্টারের বিনামূল্যের সাবস্ক্রিপশনও অফার করছে এবং তার প্ল্যানে বেশ কিছু অতিরিক্ত সুবিধা রয়েছে। এছাড়া, Jio-এর দিওয়ালি সেলিব্রেশন অফারের মধ্যে অনেকগুলি দুর্দান্ত ডিলও পাবেন। আসুন জেনে নেওয়া এই কোম্পানিগুলি কী সেরা দিওয়ালি অফার করছে।

Vodafone-Idea এর 1449 টাকার প্ল্যান

কোম্পানির এই প্ল্যানটি 180 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানে, কোম্পানি প্রতিদিন 100টি বিনামূল্যের SMS সহ আনলিমিটেড কলিং অফার করছে। ইন্টারনেট ব্যবহার করার জন্য, আপনি এই প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাবেন। দিওয়ালি অফারের আওতায়, এতে 50 জিবি অতিরিক্ত ডেটাও দেওয়া হচ্ছে। এছাড়াও আপনি প্ল্যানে সপ্তাহান্তে ডেটা রোলওভার এবং সারা রাতের বেনিফিট পাবেন।

Vodafone

Vodafone-Idea 3099 টাকার প্ল্যান

কোম্পানি এই প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি দিচ্ছে। এই প্ল্যানটি প্রতিদিন 2 জিবি ইন্টারনেট ডেটা অফার করে। অফারের আওতায়, আপনি কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই 75 জিবি অতিরিক্ত ডেটাও পাবেন। এই প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100টি ফ্রি এসএমএস পাঠানোর সুবিধা রয়েছে। কোম্পানি এই প্ল্যানের গ্রাহকদের এক বছরের জন্য Disney + Hotstar মোবাইলে বিনামূল্যে অ্যাক্সেস দিচ্ছে।

Jio

Jio-এর এই প্ল্যানে আরও 75 জিবি ডেটা ফ্রি

Jio তার দিওয়ালি সেলিব্রেশন অফারের অংশ হিসাবে 2,999 টাকার প্ল্যানে 75 জিবি আরও ডেটা অফার করছে। অফার ছাড়াই এই প্ল্যানে, আপনি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2.5 জিবি ডেটা পাবেন। Jio এই প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100 ফ্রি SMS অফার করছে। প্ল্যানের গ্রাহকরা Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাবেন। এছাড়াও, এই প্ল্যানটি রিচার্জ করলে, আপনি রিলায়েন্স ডিজিটালে 1 হাজার টাকা ছাড় পাবেন। এর সাথে, এয়ারলাইন বুকিংয়ে 750 টাকা ছাড়ও পাওয়া যাবে। এই প্ল্যানটি 365 দিনের জন্য চলবে।

Digit.in
Logo
Digit.in
Logo