Reliance Jio Oppo Monsoon Offer: কিছুটা এই ভাবে এই অফারের সুবিধা পাওয়া যাবে

Reliance Jio Oppo Monsoon Offer: কিছুটা এই ভাবে এই অফারের সুবিধা পাওয়া যাবে
HIGHLIGHTS

Reliance Jio Opppo স্মার্টফোনের সঙ্গে এক্সট্রা ডাটা আর ক্যাশব্যাকের অফার করছে, আর এই অফারটি নিতে হলে আপনাদের এই কাজ গুলি করতে হবে যার পরে আপনারা সহজেই এই অফারের সুবিধা পাবেন

চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি Oppo  রিলায়েন্স জিওর সঙ্গে চুক্তির কথা জানিয়েছে। আর এই চুক্তির পরে জানা গেছে যে আপনারা এক্সট্রা ডাটা, ক্যাশব্যাক অফার পাবেন। আর জিয়ো আর ওপ্পো মনসুন অফারে যারা যে কোন Oppo স্মার্টফোন কিনবেন তারা 3.2GB 4G ডাটা রিলায়েন্স জিওর তরফে পাবেন। আর এছাড়া আপনারা প্রায় 4,900টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পাবেন। আর এবার আপনারা যদি এত বড় অফারটি নিতে চান তবে আপনাদের বলে রাখি যে আপনারা কি করে এটি নিতে পারবেন।

কিছুটা এই ভাবে এই অফারটি পাওয়া যাবে

যারা এখন রিলায়েন্স জিওর গ্রাহক বা কোন Oppo ডিভাইস কিনতে চান তারা এই অফারটি পেতে পারেন, আর এর জন্য নতুন বা পুরনো সিমের কোন ব্যাপার নেই , শুধু আপনার কাছে একটি রিলায়েন্স জিওর সিম থাকতে হবে। আর আপনাদের বলে রাখি যে আপনারা যদি এমন গ্রাহক হ্ন আর ওপ্পোর কোন ডিভাইস কিনতে চান তবে আপনারা রিলায়েন্স জিওর তরফে 1,800 টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হবে। আর এই ক্যাশব্যাক আপনারা 50 টাকা দামের 36টি ভাউচারের মাধ্যমে দেওয়া হবে। আর এছাড়া জিওর তরফে আপনাকে প্রায় 1,800টাকার সুবিধা জিওমানি হিসাবে পাবেন।

তবে জিওমানি তে পাওয়া মূল্য আপনারা 600টাকার আলাদা আলাদা ভাউচারে পাওয়া যাবে। আর এছাড়া জিও ইউজার্সরা 13th, 26th আর 39th রিচার্জে দেওয়া হবে। আর এর মানে যে আপনারা যদি আপনাদের এই রিচার্জ সম্পূর্ণ করতে চান তবে এই দাম পাবেন।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

আর এছাড়া আপনারা Makemytrip এর তরফে 1,300 টাকার ডিস্কাউন্ট কুপন পাবেন। তবে এই অফার এখন শেষ হয়ে গেছে, আর আপনারা শুধু 28জুন 2018পর্যন্তই এর সুযোগ পেয়েছিলান। তবে ক্যাশব্যাক আপনারা 198টাকা বা 299 টাকার প্রিপেড ট্যারিফ রিচার্জের পরে পাবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo