নিশ্চিন্তে অনলাইন কনটেন্ট দেখতে চান? বেছে নিন Jio, Airtel, Vi এই প্ল্যানগুলো, পাবেন রোজ 2 GB ডেটা

নিশ্চিন্তে অনলাইন কনটেন্ট দেখতে চান? বেছে নিন Jio, Airtel, Vi এই প্ল্যানগুলো, পাবেন রোজ 2 GB ডেটা
HIGHLIGHTS

Reliance Jio, Airtel এবং Vi তিন টেলিকম সংস্থাই বিভিন্ন ধরনের প্ল্যান অফার করে থাকে

এই টেলিকম সংস্থাগুলো একাধিক দৈনিক 2 GB অফার করবে এমন প্ল্যানের সুবিধা রেখেছে

Jio, Airtel এই প্ল্যানগুলোতে 5G পরিষেবা অফার করে থাকে

ভারতের তিন জনপ্রিয় টেলিকম সংস্থা হল Jio, Airtel এবং Vi। এই তিন সংস্থাই তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের বিভিন্ন রেঞ্জ এবং সুবিধার প্ল্যান অফার করে থাকে। এখানে গ্রাহকরা তাঁদের চাহিদা এবং পছন্দ অনুযায়ী বিভিন্ন ধরনের প্রিপেইড প্ল্যান বেছে নিতে পারেন। এর মধ্যে কিছু প্ল্যানে এই টেলিকম সংস্থাগুলো রোজ 2 GB করে ডেটা অফার করে। ফলে আপনি যদি দিনের অনেকটা সময় অনলাইনে কাটিয়ে থাকেন তাহলে এই প্ল্যানগুলো আপনাকে সাহায্য করবে। দেখুন কোন প্ল্যানের কত দাম, আর মিলবে কোন সুবিধা। 

Vodafone Idea Plans

এই টেলিকম সংস্থার সব থেকে সস্তার দৈনিক 2 GB ডেটা যুক্ত প্ল্যানটির দাম হল 319 টাকা। এখানে গ্রাহকরা রোজ 2 GB ডেটা তো পাবেনই সঙ্গে পাবেন আনলিমিটেড কল এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা। একই সুবিধা পাবেন 539 টাকা এবং 839 টাকার প্ল্যানে। যদিও প্রথমটির বৈধতা 56 দিন এবং দ্বিতীয়টির 84 দিন। আর সব থেকে দামী প্ল্যান হল 1,066 টাকার। এখানে 2 GB ডেটা সহ আনলিমিটেড কল এবং 100 মেসেজ পাঠানোর সুবিধা সহ 1 বছরের জন্য Disney Plus Hotstar এর সাবস্ক্রিপশন পাবেন। এটার বৈধতা 84 দিনের। আর এই প্রতিটা প্ল্যানে Vi Hero Unlimited বেনিফিট পাওয়া যাবে।

daily 2 Gb data plans by airtel, jio, vi

Jio এর দৈনিক 2 GB ডেটা প্ল্যান

এই টেলিকম সংস্থার সব থেকে সস্তার প্ল্যান হল 249 টাকার। এটার বৈধতা 23 দিনের। এখানে অনিলিমটেড কল করার সুযোগ সহ রোজ 100টা মেসেজ পাঠাতে পারবেন। 299 টাকার বিনিময়ে পাবেন 28 দিনের সুবিধা পাওয়া যাবে এখানে। বাকি অন্যান্য বেনিফিট এক। এছাড়া 533 এবং 719 টাকার বিনিময়ে মিলবে 56 এবং 84 দিনের বৈধতা। এই প্রতিটা প্ল্যানে গ্রাহকরা যেমন আনলিমিটেড কলের সুবিধা পাবেন তেমনই থাকবে প্রতিটা Jio অ্যাপের সুবিধা। বাদ যাবে না রোজ 100 টা করে মেসেজ পাঠানোর সুবিধা। 

Airtel এর দৈনিক 2 GB ডেটা প্ল্যান

এই টেলিকম সংস্থার সব থেকে সস্তার দৈনিক 2 GB ডেটা প্ল্যানের দাম হল 319 টাকা। এই প্ল্যানের বৈধতা এক মাস। এখানে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। আর যদি আপনি এই প্ল্যানে Airtel Xstream এর সুবিধা চান তাহলে সেক্ষেত্রে এই প্ল্যানের দাম বেড়ে দাঁড়াবে 359 টাকা। এছাড়া 56 দিন আর 84 দিনের বৈধতা যুক্ত প্ল্যানের দাম পড়বে 549 এবং 839 টাকা।

প্রতিটা টেলিকম সংস্থাই আলাদা আলাদা দামে, বিভিন্ন বৈধতার সঙ্গে দৈনিক 2 GB ডেটা অফার করে থাকে। তবে আপনি কেমন আর কতটা ডেটা খরচ করেন সেই অনুযায়ী আপনি এই প্ল্যান বেছে নিতে পারেন। তবে তিনের মধ্যে সব থেকে সস্তায় Jio ডেটা প্ল্যান অফার করে থাকে। কিন্তু অন্যদিকে Vi এর প্ল্যানে পাবেন Disney Plus Hotstar এর সাবস্ক্রিপশন। তাই কোনও প্ল্যান বাছার আগে কোনটার কত দাম, কী সুবিধা এবং আপনার বাজেট কত সেই দিকে নজর দিন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo