রিলায়েন্স জিও আবার তাদের 98 টাকা আর 149 টাকার প্ল্যান নিয়ে এসেছে

রিলায়েন্স জিও আবার  তাদের 98 টাকা আর 149 টাকার প্ল্যান নিয়ে এসেছে
HIGHLIGHTS

98 টাকা আর 149 টাকার প্ল্যান এল

98 টাকার প্ল্যানে 2GB ডাটা পাওয়া যাচ্ছে

গত সপ্তাহে টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও ভোডাফোন আইডিয়া আর এয়ারটেল তাদের প্রিপেড প্ল্যানের ট্যারিফ 42% বাড়িয়েছে। আর এর মধ্যে রিলায়েন্স জিও আবার তাদের 98 টাকা আর 149 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে।

রিলায়েন্স জিওর 98 টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানটি রিলায়েন্স জিওর সব থেকে সস্তার প্ল্যান। আর এই প্ল্যানে এর আগের থেকে বেশি বেনিফিটের সঙ্গে আনা হয়েছে। প্রতিদিন যে ডাটা পাওয়া যায় তার বদলে এর লিমিট মান্থলি করা হয়েছে। আর গ্রাহকরা কোন FUP লিমিট ছাড়া আনলিমিটেড জিও থেকে জিও অন নেট কল পাবেন। আর অন্য নেটওয়ার্কে কলের জন্য গ্রাহকরা ইউজারদের 6 পয়সা প্রতিমিনিট দিতে হবে। আর গ্রাহকদের টক টাইমের জন্য 10 টাকার রিচার্জ করতে হবে।

ইন্সট্যান্ট বেনিফিটের বিষয়ে এই প্ল্যানে 2GB ডাটা আছে আর এটি 28 দিনের বৈধতা যুক্ত। আর গ্রাহকরা এটি মোট ভ্যালিডিটির সঙ্গে 300 মিনিটের ফ্রি SMS পাবে।

রিলায়েন্স জিওর 149 টাকার প্রিপেড প্ল্যান

এই প্রিপেড প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা, 100টি ফ্রি SMS পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে 24 দিনের বৈধতা রাখা হয়েছে আর এটি জিও টু জিওই আনলিমিটেড কলের সঙ্গে অন্য নেটওয়ার্কে কল করার জন্য গ্রাহকদের 300 মিনিটের ফ্রি কল দেবে। আর এই ফ্রি মিনিট শেষ হলে গ্রাহকরা প্রতিমিনিট 6 পয়সা করে দিতে হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo