Reliance Jio Affordable Plan: প্রতিদিন 7 টাকার খরচে এক বছর মিলবে আনলিমিটেড সুবিধা, প্ল্যানের দাম কত?

Reliance Jio Affordable Plan: প্রতিদিন 7 টাকার খরচে এক বছর মিলবে আনলিমিটেড সুবিধা, প্ল্যানের দাম কত?
HIGHLIGHTS

টেলিকম কোম্পানি জিওর কাছে এমন একটি বার্ষিক প্রিপেইড প্ল্যান (Jio Annual Prepiad plan) রয়েছে

জিওর এই বার্ষিক প্ল্যানের দাম 2545 টাকা। এই প্রিপেইড প্ল্যানে 336 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে

গ্রাহকরা পুরো ভ্যালিডিটিতে মোট 504GB ডেটা পাবেন

Reliance Jio Affordable Plan: জিও তার গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন ধরণের প্রিপেইড মোবাইল প্ল্যান লঞ্চ করে। এই প্ল্যান দুর্দান্ত সব সুবিধার মধ্যে রয়েছে প্রচুর ডেটা, OTT সার্ভিস এর সুবিধা। টেলিকম কোম্পানি জিওর কাছে এমন একটি বার্ষিক প্রিপেইড প্ল্যান (Jio Annual Prepiad plan) রয়েছে। আসুন এই প্ল্যানের দাম থেকে সুবিধা সবকিছু জেনে নেওয়া যাক।

Reliance Jio Affordable Plan list

Reliance Jio Rs 2545 Plan

জিওর এই বার্ষিক প্ল্যানের দাম 2545 টাকা। এই প্রিপেইড প্ল্যানে 336 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। এছাড়া এতে 1.5GB হাই-স্পিড প্রতিদিন ডেটা পাওয়া যাবে। গ্রাহকরা পুরো ভ্যালিডিটিতে মোট 504GB ডেটা পাবেন।

আরও পড়ুন: Aadhaar Card Free Update last date: বিনামূল্যে আধার কার্ড আপডেটের সময় বাড়ল, শেষ তারিখ কবে জেনে নিন

Reliance Jio Affordable plan
Reliance Jio cheapest plan

জিও এই বার্ষিক প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100 SMS এবং JioTV, JioCinema এবং JioCloud-এ বিনামূল্যে অ্যাক্সেস অফার করে।

এছাড়া গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটা সুবিধা পেতে পারেন। তবে বলে দি যেই এলাকায় কোম্পানি 5G নেটওয়ার্ক রয়েছে, সেখানে গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটা সুবিধা পেতে পারেন।

পাশাপাশি, জিওর কাছে আরও একটি বার্ষিক প্ল্যান রয়েছে, যা 3000 টাকার মধ্যে পাওয়া যাবে। এই প্ল্যানে ভ্যালিডিটির সাথে অতিরিক্ত 23 দিনের সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যানটি 2,999 টাকায় পাওয়া যাচ্ছে। আসুন জেনে নেই এই প্ল্যানের সমস্ত সুবিধা।

Jio affordable plan with long term validity
Jio affordable plan with long term validity

Reliance Jio Rs 2999 Plan

এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা 365 দিনের ভ্যালিডিটি সহ 23 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি দেওয়া হয়ে। এতে প্রতিদিন 2.5GB হাই-স্পিড ডেটা, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা পাওয়া যাবে। এছাড়া গ্রাহকরা JioTV, JioCinema এবং JioCloud-এ বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: ভারতের প্রথম Snapdragon 8 Gen 3 চিপ সহ iQOO 12 5G লঞ্চ, দাম কত জানেন?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo