3 মাস পর্যন্ত আনলিমিটেড কলিং এবং রোজ 2GB ডেটা দিচ্ছে জিও এর এই সস্তা প্ল্যান

3 মাস পর্যন্ত আনলিমিটেড কলিং এবং রোজ 2GB ডেটা দিচ্ছে জিও এর এই সস্তা প্ল্যান
HIGHLIGHTS

Jio 719 প্রিপেইড প্ল্যানে 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়

ইন্টারনেটের জন্য প্রতিদিন 2GB ডেটা অনুযায়ী, এই প্ল্যানটি ইউজারদের মোট 168GB ডেটা অফার করে

জিওর কাছে কম দামের প্রিপেইড রিচার্জও রয়েছে, কম খরছে এই প্ল্যানগুলি গ্রাহকদের অনেক বেশি সুবিধা দেয়

Jio তাদের গ্রাহকদের অনকে ধরনের প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করে। এই সব প্ল্যানে গ্রাহকদের একদিন থেকে শুরু করে এক বছর পর্যন্ত ভ্যালিডিটি অফার করা হয়। এই খবরে আমরা এমনই একটি প্ল্যান সম্পর্ক বলবো যা আপনাকে 84 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং, ডেটা এবং SMS সুবিধা অফার করে। এই প্ল্যানটি রিচার্জ করার আগে আসুন এর বিষয় জেনে নেওয়া যাক…

Jio 719 প্রিপেইড প্ল্যানে 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এতে আপনি আনলিমিটেড কলিং পাবেন। এছাড়া, প্রতিদিন 100 SMS সুবিধাও থাকছে। ইন্টারনেটের জন্য প্রতিদিন 2GB ডেটা অনুযায়ী, এই প্ল্যানটি ইউজারদের মোট 168GB ডেটা অফার করে। 

Jio TV এবং Jio Cinema ছাড়াও অন্যান্য সুবিধার কথা বললে, আপনি এই প্ল্যানের সাথে Jio সিকিউরিটি এবং Jio ক্লাউডে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

এছাড়াও জিওর কাছে কম দামের প্রিপেইড রিচার্জও রয়েছে। কম খরছে এই প্ল্যানগুলি গ্রাহকদের অনেক বেশি সুবিধা দেয়।

Jio Plan offer

Jio 179 টাকার প্ল্যান

এই প্ল্যানে রোজ 1GB করে ডেটা মিলবে সঙ্গে রোজ 100টা করে মেসেজ পাঠাতে পারবেন গ্রাহকরা। এছাড়া আনলিমিটেড কলের সুবিধা তো আছেই। এই প্ল্যানের বৈধতা হল 24 দিনের। এছাড়া বাড়তি সুবিধা হিসেবে Jio এর বিভিন্ন অ্যাপ যেমন Jio Tv, Jio Cinema এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে।

Jio 299 টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ডেটা পেয়ে যাবেন। সঙ্গে মিলবে রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুবিধা। দৈনিক 2 GB করে ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যানের বৈধতা 28 দিনের। ফলে মোট 56 GB ডেটা মিলবে এখানে। সঙ্গে বিভিন্ন Jio অ্যাপসের সুবিধাও মিলবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo