ভারতে সবচেয়ে ভাল ডাউনলোড স্পিড দেয় Jioর 4G ডাউনলোড স্পিড: ট্রাই

ভারতে সবচেয়ে ভাল ডাউনলোড স্পিড দেয় Jioর 4G ডাউনলোড স্পিড: ট্রাই
HIGHLIGHTS

ভারতে Jio 4Gর অ্যাভারেজ ডাউনলোড স্পিড 16.487Mbps

আরো একবার Reliance Jio ভারতের সবথেকে শক্তিশালী 4G স্পিড দেওয়া অপারেটিং হিসাবে সামনে এসেছে. মার্চ মাসে Reliance Jio র 4G ডাউনলোড স্পিড সবথেকে বেশি ছিল. ট্রাই এর ডাটা অনুসারে, ফেব্রুয়ারী তেও Jio 4Gর স্পিড সবথেকে বেশি ছিল. বিশাল ডিস্কাউন্টের সঙ্গে এই প্রোডাক্ট গুলি হতে পারে আপনার

ভারতে Jio 4G অ্যাভারেজ ডাউনলোড স্পিড 16.487Mbps. Jioর পরে Idea দ্বিতীয় স্থানে আছে, Idea র অ্যাভারেজ ডাউনলোড স্পিড 12.092Mbps, Airtel এক্ষেত্রে তৃতীয় স্থানে আছে, তাদের অ্যাভারেজ স্পিড 10.439Mbps. এই লিস্টে চতুর্থ স্থানে জায়গা হয়েছে Vodafone এর. Vodafone এর অ্যাভারেজ স্পিড 7.933Mbps. এক্ষেত্রে Reliance Communications 2.958Mbps  স্পিড নিয়ে পঞ্চম স্থানে আছে.

আরো দেখুন: Xiaomi Redmi Note 4 মাত্র Rs. 1 হতে পারে আপনার

বলে দি যে, সম্প্রতি Reliance Jio নিজেদের Jio Prime Membership অ্যাক্টিভেট করার সময়সীমা বাড়িয়ে দিয়েছে. আগে Jio Prime Membership 31 মার্চ অব্দি অ্যাক্টিভেট কর যাচ্ছিল তবে এখন তা 15 এপ্রিল অব্দি অ্যাক্টিভেট করা যাবে. এর সঙ্গে কোম্পানি Jio Summer Surprise Offer ও সামনে এনেছে. যাতে Jio Prime Membership নেওয়া ইউজার্সরা যদি Rs.303 বা তার বেশি দামের কোন রিচার্জ করে তবে তারা 30 জুন অব্দি প্রতিদিন 1GB 4G ডাটা পাবে.

বিশাল ডিস্কাউন্টের সঙ্গে এই প্রোডাক্ট গুলি হতে পারে আপনার

আরো দেখুন: Nokia 9 এর স্পেসিফিকেশন আবার সামনে এল, এটি আইরিশ স্ক্যানার আর OLED ডিসপ্লে যুক্ত হবে

আরো দেখুন: Ericsson ও IIT দিল্লির মধ্যে 5G কে ভারতে আনার জন্য চুক্তি হয়েছে

সোর্স:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo