Jio-Vi-Airtel এর এই সব প্ল্যানে বিনামূল্যে Netflix এবং Amazon Prime সাবস্ক্রিপশন

Updated on 10-May-2022
HIGHLIGHTS

Reliance Jio, Vodafone Idea এবং Airtel এর 500 টাকার কমে পোস্টপেইড প্ল্যান অফার করে

Airtel এবং Vodafone Idea তাদের 499 টাকার পোস্টপেইড প্ল্যানে যে সুবিধা অফার করে

Reliance Jio-এর একই রকমের প্ল্যান মাত্র 399 টাকায় পাওয়া যাবে

রিলায়েন্স জিও (Reliance Jio), ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) এবং এয়ারটেল (Airtel) তিনটি টেলিকম কোম্পানি 500 টাকার কমে পোস্টপেইড প্ল্যান (Postpaid Plan) অফার করে। Airtel এবং Vodafone Idea তাদের 499 টাকার পোস্টপেইড প্ল্যানে যে সুবিধা অফার করে, Reliance Jio-এর একই রকমের প্ল্যান মাত্র 399 টাকায় পাওয়া যাবে। এখানে আমরা এই তিনটি পোস্টপেইড প্ল্যানের তুলনা করতে যাচ্ছি।

Airtel Rs 499 Postpaid Plan

এয়ারটেলের 499 টাকা মাসের প্ল্যানে, আপনি 75GB ডেটা পাবেন। এতে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS পাঠানোর সুবিধা রয়েছে। এছাড়াও, 1 বছরের জন্য Amazon Prime এবং Disney+ Hotstar এর সাথে উইঙ্ক মিউজিক, ফ্রি হ্যালোটিউনস এবং এয়ারটেল সিকিউর-এর মতো সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Vodafone idea Rs 499 Postpaid Plan

Vodafone-idea-র প্ল্যানও প্রায় এয়ারটেলের মতোই। এতে প্রতি মাসে 75 জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS পাঠানোর সুবিধা রয়েছে। এছাড়াও 1 বছরের জন্য Amazon Prime এবং Disney+ Hotstar এর সাথে হাঙ্গামা 2 মিউজিক (6 মাস) এবং Vi movies and TV র সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Reliance Jio Rs 399 Postpaid Plan

Airtel এবং Vodafone Idea-এর প্ল্যানের তুলনায় রিলায়েন্স জিওর 399-এর পোস্টপেইড প্ল্যান অফার করে৷ এতে আপনি এক মাসের জন্য 75 জিবি ডেটা সহ প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100 এসএমএস পাবেন। বিশেষ বিষয় হল Amazon Prime, Disney + Hotstar এবং Jio অ্যাপের সাবস্ক্রিপশন ছাড়াও Netflix সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাচ্ছে।

Connect On :