কামাল প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও

কামাল প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর 448 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান 168GB 4G ডাটা ছাড়া আরও অনেক কিছু দিচ্ছে এখানে এর বিষয়ে সব কিছু জানুন

ভারতে রিলায়েন্স জিও আসার পর থেকেই তারা নিজদের রিচার্জ প্ল্যান নিয়ে গ্রাহকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে কারন তাদের প্ল্যান গুলি অনেক বেশি অ্যাফোর্টেবেল, রিলায়েন্স জিও আসার পরে বাকি টেলিকম কোম্পানি গুলিও নিজদের প্ল্যানে অনেক পরিবর্তন করেছে। আর জিওর দারুন সব প্ল্যনের জন্য তাদের গ্রাহক সংখ্যাও অনেক বেশি হয়ে উঠেছে।

আমরা যদি এই সময়ের বিষয়ে বলি তবে কোম্পানি তাদের কম্বো প্ল্যান নিয়ে এসেছে। আর এখানে আপনারা 1.5GB ডাটা থেকে শুরু করে 5GB ডাটার প্ল্যানও পাবেন। আর এছাড়া আপনারা ফ্রি আনলিমিটেড কলিংও পাবনে আর এর সঙ্গে অন্যান্য অনেক ফ্রি আনলিমিটেড কলিংও পাওয়া যাচ্ছে। আপনারা যদি জিওর 448 টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে আপন্নারা এই প্ল্যানে 168GB ডাটা পাবেন যা অন্য কোন টেলিকম কোম্পানির কাছে পাবেননা। তবে আইডিয়ারও এমন একটা প্ল্যান আছে যা প্রায় একই রকমের ডাটা দেয়।

আর এছাড়া আমরা যদি এই সময়ে জিওর 2GB ডাটার প্যাকের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যান গুলিই সব থেকে বেশি জনপ্রিয়।

এই 2GB ডাটার বৈধতা যুক্ত জিওর প্রায় 4টি প্ল্যান আছে আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের মধ্যে 198 টাকার প্ল্যান আছে। আর এই প্ল্যানে 28 দিনের বৈধতার সঙ্গে প্রতিদিন 2GB ডাটা পাওয়া যাবে। আর এছাড়া জিওর 398 টাকার প্ল্যান আছে যার বৈধতা 70 দিনের আর এর ডেলি লিমিটও 2GB আর এই রিচার্জ প্ল্যানে 140GB ডাটা পাওয়া যাবে।

আর আমরা যদি তৃতীয় প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানে 448 টাকায় 84 দিনের বৈধতা পাওয়া যাবে আর এর সঙ্গে এতে আপনারা 168GB মোট ডাটা পাবেন। আর আইডিয়ার কাছেও এই রকমের একটি প্ল্যান আছে। আর আমরা যদি জিওর এই ধরনের চতুর্থ প্ল্যানের বিষয়ে বলি তবে তা 498 টাকায় 91 দিনের বৈধতার সঙ্গে মোট 182GB র ডাটা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo