ধামাকা অফারে জিও! এর থেকে ভাল প্ল্যান আর নেই?

ধামাকা অফারে জিও! এর থেকে ভাল প্ল্যান আর নেই?
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর 448 টাকার প্রিপেড প্ল্যানটি 16GB 4G ডাটা ছাড়া আরও অনেক কিছু দিচ্ছে, এর সব থেকে ভাল প্ল্যানের বিষয়ে সব কিছু জানুন

ভারতে রিলায়েন্স জিও আসার পর থেকে টেলিকম প্ল্যান আগের থেকে অনেক বেশি সস্তা হয়ে গেছে, জিও আসার পরে অন্যান্য টেলিকম কোম্পানি গুলির মধ্যে প্রায় সবাই নিজেদের প্ল্যানের দামও অনেক কমিয়েছে। জিও আনলিমিটেড কল, ডাটা আর SMS য়ের সুবিধা দেওয়া শুরু করে, আর তার পরে বাকি কোম্পানি গুলিও তাই করে। আর এই সবের মাঝে আদতে সব টেলিকম সাবস্ক্রাইবারদেরই সুবিধা হয়েছে।

আমরা যদি এই সময়ের বিষয়ে কথা বলি তবে কোম্পানি তাদের কম্বো প্ল্যান নিয়ে আসছে। আর এই প্ল্যানে আপনারা 1.5GB

থেকে 5GB ডাটা পাবেন। আর এছাড়া আপনারা ফ্রি আনলিমিটেড কলিংও পাবেন আর এর সঙ্গে আরও অনেক কিছুও পাওয়া যাচ্ছে। আপনাদের আমরা জিওর 448 টাকার প্ল্যানের বিষয়ে বলব এই প্ল্যানে আপনারা 168GB ডাটা পাবেন আর অন্য কোন টেলিকম কোম্পানি এখনও আপনাদের এই অফার দেয়নি। আর তবে আইডিয়াও এই ধরনেরই একটি প্ল্যান নিয়ে এসেছে, যাতে প্রায় একই রকমের ডাটা পাওয়া যাচ্ছে।

আর এছাড়া আমরা আপনাদের বলি যে এই সময়ে 2GB ডাটা যুক্ত প্ল্যান গুলি বেশি চলে আর কারন এগুলিই মানুষ বেশি পছন্দ করে। আর এবার আমরা দেখব যে কেন 2GB প্ল্যান গুলি বেশি চলে আর এতে আমরা কী কী সুবিধা পাই।

এই ক্ষেত্রে রিলায়েন্স জিও আলাদা আলাদা বৈধতার সঙ্গে প্রায় 4টি প্ল্যান নিয়ে এসেছে, আপনাদের বলে রাখি যে এই ক্ষেত্রে আপনারা 198 টাকার প্ল্যান পাবেন আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ আর এটি প্রতিদিন 2GB ডাটা দেয়। আর এছাড়া 70 দিনের বৈধতার সঙ্গে 398 টাকার প্ল্যানে আপনারা 140GB ডাটা পাবেন।

আর এবার আমরা আপনাদের এই ক্ষেত্রের তৃতীয় প্ল্যানের বিষয়য়ে বলব জা 448 টাকায় আপনাদের 84 দিনের বৈধতার সঙ্গে 2GB ডেলি লিমিটের ডাটা দেয়। আর এই প্ল্যানে আপনারা মোট 16GB ডাটা পাচ্ছেন। আর  আইডিয়ার 448 টাকার প্ল্যানটি এখন 91 দিনের জন্য ভ্যালিড আর এতে আপনারা মোট 182GB ডাটা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo