Jio এর দুটি সস্তা রিচার্জ প্ল্যানে মাত্র 1 টাকার পার্থক্য, একটিতে রয়েছে Amazon Prime এর সাবস্ক্রিপশন, জানুন কোনটা হবে সেরা বিকল্প

Jio এর দুটি সস্তা রিচার্জ প্ল্যানে মাত্র 1 টাকার পার্থক্য, একটিতে রয়েছে Amazon Prime এর সাবস্ক্রিপশন, জানুন কোনটা হবে সেরা বিকল্প
HIGHLIGHTS

Reliance Jio- এর কাছে প্রায় একই দামের দুটি রিচার্জ প্ল্যান রয়েছে যাতে মাত্র 1 টাকার পার্থক্য

জিও এর এই দুটি রিচার্জ প্ল্যানের দাম হল 1028 টাকা এবং 1028 টাকা

রিলায়েন্স জিওর সস্তা এবং বেশি ভ্যালিডিটির প্ল্যান খুঁজছেন তবে এই প্ল্যানটি আপনার কাজে আসতে পারে

দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি Jio তার গ্রাহকদের বিভিন্ন ধরনের রিচার্জ অফার করে। জিও কোম্পানির পোর্টফলিওতে আলাদা-আলাদা ক্যাটাগরিতে প্রয়োজন অনুযায়ী প্ল্যান রয়েছে। মনে করিয়ে দি যে কোম্পানি সম্প্রতি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। রিলায়েন্স জিওর সস্তা এবং বেশি ভ্যালিডিটির প্ল্যান খুঁজছেন তবে এই প্ল্যানটি আপনার কাজে আসতে পারে।

জিওর কাছে প্রায় একই দামের দুটি রিচার্জ প্ল্যান রয়েছে যাতে মাত্র 1 টাকার পার্থক্য। এমন সময় গ্রাহকরা বুঝতে পারেন না যে কোন রিচার্জ প্ল্যানটি সেরা বিকল্প হবে। জিও এর এই দুটি রিচার্জ প্ল্যানের দাম হল 1028 টাকা এবং 1028 টাকা। আসুন জেনে নেওয়া যাক সেই রিচার্জ প্ল্যান সম্পর্কে।

আরও পড়ুন: 13000 টাকা দাম কমল OnePlus 11R 5G ফোনের, DSLR এর মতো ক্যামেরা সহ রয়েছে 100W ফাস্ট চার্জিং

রিলায়েন্স জিও 1028 টাকার রিচার্জ প্ল্যান

Jio 1028 Plan

টেলিকম কোম্পানি জিও তার লিস্টে সম্প্রতি 1028 টাকায় লঞ্চ করেছে। এই রিচার্জ কোম্পানি 84 দিনের ভ্যালিডিটি অফার করে। এই রিচার্জ প্ল্যান আপনি 3 মাসের রিচার্জ থেকে মুক্তি পাবেন। এতে ফ্রি কলিং সহ প্রতিদিন 100 SMS ও থাকবে। গ্রাহকরা ডেটার ক্ষেত্রে প্রতিদিন 2GB ডেটা পাবেন, যার মানে পুরো 84 দিনে মোট 168 জিবি ডেটা পাওয়া যাবে।

শুধু তাই নয়, কোম্পানি এতে জিও সিনেমা, জিও টিভি এবং জিও ক্লাউড এর সাবস্ক্রিপশন দিচ্ছে। এই রিচার্জ প্ল্যানের সাথে জিও গ্রাহকরদের 50 টাকার ক্যাশব্যাক অফার করা হয়।

1 টাকা দামি জিও এর 1029 টাকার রিচার্জ প্ল্যান

Jio 1029 Plan

1 টাকা দামি জিওর 1029 টাকার প্ল্যানেও একই 84 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। এই রিচার্জ প্ল্যানেও কোম্পানি গ্রাহকদের আনলিমিটেড কলিং অফার করে। এছাড়া থাকছে প্রতিদিন 100 ফ্রি এসএমএস। এতে প্রতিদিনের 2GB হাই-স্পিড ডেটা দেওয়া হয়।

পাশাপাশি, গ্রাহকদের Amazon Prime Lite, জিও সিনেমা, জিও ক্লাউড এবং জিও টিভির সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Jio এর 1 টাকা বেশি খরচে কী সুবিধা দিচ্ছে

আপনি যদি ওটিটি স্ট্রিমিং করতে ভালবাসেন তবে জিওর 1 টাকা বেশি দামি 1029 টাকার প্ল্যান আপনার কাজে আসবে। আসলে জিও 1029 টাকার প্ল্যানে অ্যামাজন প্রাইম লাইট এর সাবস্ক্রিপশন দিচ্ছে। সেই হিসেবে আপনি মাত্র 1 টাকা বেশি খরচ করে অ্যামাজনের প্রাইম মেম্বর হতে পারবেন। এই সুবিধা জিও 1028 টাকায় পাওয়া যাবে না।

আরও পড়ুন: Good News: দিওয়ালির আগেই সুখবর দিল সরকার, এই দিন শুরু হচ্ছে BSNL 5G পরিষেবা, ঘোষনা সরকারের

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo