মাত্র 101 টাকায় Unlimited 5G ডেটা, দিওয়ালির আগে Jio এর বড় ধামাকা

মাত্র 101 টাকায় Unlimited 5G ডেটা, দিওয়ালির আগে Jio এর বড় ধামাকা
HIGHLIGHTS

আপনিও যিদ Reliance Jio গ্রাহক হন এবং একটি সস্তা দামে Unlimited 5G Data চাইছেন তবে এই খবর আপনার জন্য

জিওর তরফে সম্প্রতি তার গ্রাহকদের জন্য 101 টাকার দুর্দান্ত প্ল্যান অফার করে

জিও তার গ্রাহকদের এই প্ল্যানে আনলিমিটেড 5জি ডেটা অফার করার পাশাপাশি, 6 জিবি ডেটাও অফার করছে

Reliance Jio টেলিকম বাজারে তাদের আধিপত্য বজায় রাখতে বিভিন্ন ধরণের রিচার্জ প্ল্যান অফার করে। গ্রাহকরা চাহিদা অনুযায়ী এবং প্রতিটি বাজেটে কোম্পানির কাছে প্রতিটি ক্যাটাগরিতে প্রিপেইড প্ল্যান রয়েছে। আপনিও যিদ জিও গ্রাহক হন এবং একটি সস্তা দামে Unlimited 5G Data চাইছেন তবে এই খবর আপনার জন্য।

Jio 101 টাকার রিচার্জ প্ল্যান

জিওর তরফে সম্প্রতি তার গ্রাহকদের জন্য 101 টাকার দুর্দান্ত প্ল্যান অফার করে। জিওর এই প্ল্যানে গ্রাহকরা ট্রু আনলিমিটেড ডেটা পাবেন। শুধু তাই নয়, গ্রাহকরা এই সস্তা রিচার্জ প্ল্যানে কোনো লিমিট ছাড়াই আনলিমিটেড ডেটা পাবেন।

আরও পড়ুন: মাত্র 11999 টাকায় কেনা যাবে 50MP ক্যামেরা সহ Realme Narzo 70X 5G, জানুন কোথায় পাবেন অফার

jio Rs 101 Recharge Plan full details

বলে দি যে জিও তার গ্রাহকদের এই প্ল্যানে আনলিমিটেড 5জি ডেটা অফার করার পাশাপাশি, 6 জিবি ডেটাও অফার করছে। তবে বলে দি যে এই প্ল্যানটি মাত্র 1 জিবি ডেটা প্ল্যানের সাথে কাজ করবে। যার মানে এই রিচার্জের সাথে একটি এক্টিভ প্ল্যান হতে হবে এবং এটি 1 জিবি প্রতিদিন ডেটা সহ পাওয়া যাবে।

এছাড়াও রয়েছে আরও দুটি বিকল্পে। কোম্পানির কাছে 101 টাকার প্ল্যান ছাড়াও 151 টাকা এবং 51 টাকার প্ল্যান রয়েছে। এতে 151 টাকায় জিও গ্রাহকরা আনলিমিটেড 5জি সাথে 9 জিবি অতিরিক্ত ডেটা পাবেন। 51 টাকার প্ল্যান 3 জিবি ডেটা অফার করছে জিও।

আরও পড়ুন: 50MP ক্যামেরা সহ Samsung Galaxy A16 5G ভারতে লঞ্চ, 6 বছর পর্যন্ত লাগবে না কোনো নতুন ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo