জিওফোনের রেজিস্ট্রেশান শুরু হয়ে গেল, এভাবে ফোনটির জন্য রেজিট্রেশান করতে পারবেন

জিওফোনের রেজিস্ট্রেশান শুরু হয়ে গেল, এভাবে ফোনটির জন্য রেজিট্রেশান করতে পারবেন
HIGHLIGHTS

জিও এই ফোনটি ফ্রিতে দেবে, তবে সিকিউরিটির জন্য ইউজার্সকে Rs. 1500 দিতে হবে, যা 36 মাস পরে ইউজার্সরা ফেরত পেয়ে যাবে

সম্প্রতি রিলায়েন্স জিও তাদের সব থেকে সস্তা 4G VoLTE ফোনটি লঞ্চ করেছে। আসলে এই জিওফোনটি ফ্রিতে পাওয়া যাবে। তবে সিকুরিটি ডিপোসিট হিসাবে ইউজার্সকে Rs. 1500 দিতে হবে, যা 36 মাস পরে ইউজার্সরা ফেরত পেয়ে যাবে। জিওফোন 15 আগস্ট থেকে কিছু বাছাই করা ইউজার্সদের কাছে টেস্টিং এর জন্য পাওয়া যাবে। জিওফোনের প্রি বুকিং 24 আগস্ট থেকে শুরু হয়ে যাবে। আর এটি প্রথমে এলে প্রথেম পাওয়া যাবে এই ভিত্তিতে সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে।

আরও ভাল ডিলস এখানে দেখুন  

এবার আপনাদের বলে রাখি যে, জিওফোন পাওয়ার জন্য রেজিস্ট্রেশান শুরু হয়ে গেছে। এর জন্য আপনাকে জিও দট কমে গিয়ে রেজিস্ট্রেশান করতে হবে। আপনি যেই এই সাইটটিতে যাবেন সেখানে আপনাকে ফোনের জন্য রেজিস্ট্রেশানের জন্য একটি লিঙ্ক দেখাবে। আপনি এই লিঙ্কে ক্লিক করে একটি ফর্ম পাবেন। এই ফর্মে আপনাকে, আপনার নাম, পিনকোড, ইমেল আর মোবাইল নম্বর দিতে হবে। এর পরে আপনাকে আপনার এই সমস্ত তথ্য সাবমিট করতে হবে, এই ফর্মটির নিচে কিছু নিয়ম আর শর্তও দেওয়া হয়েছে, যা অবশ্যই আপনার পড়া উচিৎ। আর তার পরেই ফর্মটি ফিলআপ করা উচিত।

আপনি ফর্মটি সাবমিট করলে তার কিছুক্ষণ পরেই আপনার রেজিস্ট্রেড মোবাইল নম্বরে একটি এসএমএস আসবে। এই এসএমএসে জানানো হবে যে, আপনাকে তাড়াতাড়িই এই ফোনটির বিষয়ে জানানো হবে।

সোর্সঃ  

Digit.in
Logo
Digit.in
Logo