Rcom নিয়ে এল মনসুন প্ল্যান

Rcom নিয়ে এল মনসুন প্ল্যান
HIGHLIGHTS

Rcom Rs 96 তে 28GB আর Rs 149 তে 70GB ডাটা দিচ্ছে

রিলায়েন্স জিও যে শুধু নিজেরাই ভাল অফার নিয়ে আসছে তা নয়, এর সঙ্গে তারা অন্য টেলিকম কোম্পানি গুলিকেও ভাল ভাল অফার নিয়ে আসতে বাধ্য করছে। এই সময় সব টেলিকম কোম্পানি গুলিই একের পর এক অসাধারন সব অফার নিয়ে আসছে। এবার Rcom  ও একটি নতুন অফার নিয়ে এল এর নাম রাখা হয়েছে ‘মনসুন অফার’।

Rcom মনসুন অফারটি আসলে কম দামের একটি ভাল প্ল্যান। নাগপুরের বাদল মোবাইল রিটেল স্টোর থেকে বাদল ঘাই জানিয়েছেন যে Rcom এর এই প্ল্যানে Rs 96 রিচার্জে 28GB ডাটা আর 50 টাকার টকটাইম পাওয়া যাচ্ছে।

অন্য অফারটিতে Rs 149 তে 70GB ডাটা আর 50 টাকার টকটাইম পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটিতে সমস্ত নেটওয়ার্কে ফ্রিতে আনলিমিটেড কল করা যাচ্ছে। এর আগে রিলায়েন্স জিও Rs 349 এর প্ল্যান নিয়ে এসেছিল, যাতে 28GB ডাটার সঙ্গে আনলিমিটেড কল ফ্রি পাওয়া যাচ্ছিল।

রিলায়েন্স জিও তাদের 4G VoLTE পরিষেবা গত বছর নভেম্বরে নিয়ে এসেছিল। প্রথম দিকে তারাতাদের স্মস্য পরিষেবাই ইউজার্সদের ফ্রিতে দিত। পরে এ বছরের এপ্রিল থেকে কোম্পানির পরিষেবা পেতে হলে রিচার্জ করাতে হচ্ছে। তবে এখন বাজারে এয়ারটেল, আইডিয়া আর ভোডাফোনের মতন কোম্পানি জিওর সঙ্গে প্রতিযোগিতায় এঁটে ওঠার জন্য নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে।

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo