RCom আনলিমিটেড কল আর ডাটার সঙ্গে মান্থলি প্ল্যানের ঘোষনা করেছে

RCom আনলিমিটেড কল আর ডাটার সঙ্গে মান্থলি প্ল্যানের ঘোষনা করেছে
HIGHLIGHTS

299 টাকায় আনলিমিটেড কল, ডাটা আর এসএমস করা যাবে

মুকেশ আম্বানির কোম্পানি রিলায়েন্স জিওর প্রতিযোগিতায় অনিল আম্বানির রিলায়েন্স মোবাইল কোম্পানি প্রিপেড ইউজার্সদের জন্য একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে 299 টাকা প্রতি মাসের আনলিমিটেড ডাটা আর কল করার সুযোগ পাওয়া যাবে।

এসে গেল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’

রিলায়েন্স কমিউনিকেশানের মোবাইল কোম্পানি রিলায়েন্স মোবাইল তাদের বর্তমান ইউজার্সদের জন্য একটি নতুন প্ল্যানের ঘোষনা করেছে। নতুন RCom প্ল্যানে একটি বিশেষ রিচার্জ অফার দেওয়া হচ্ছে যাতে ইউজারকে 299 টাকা দিতে হবে। এর পরে ইউজাররা আনলিমিটেড কল,ডাটা আর এসএমএস করতে পারবে।

নতুন পরিকল্পনা নিয়ে কোন রকমের খবর আমাদের কাছে নেই। আমরা যখন এর বিষয়ে RCom হেল্প লাইনে খবর নেওয়ার চেষ্টা করি তখন একজন কাস্টমার সার্ভিস এজেন্ট আমাদের জানায় যে এই রকম কোন প্ল্যানের বিষয়ে এখনও অফিসিয়ালি জানানো হয়নি। তবে, আমরা যখন RCom ইউজার হেল্প লাইনে আবার কল করি, তখন একজন এজেন্ট জানায় যে এই প্ল্যানের বিষয়ে আমারা কোন ডিটেল খবর দিতে পারবনা। 

অনিল আম্বানির রিলায়েন্স কমিউনিকেশান সম্প্রতি একটি 5,199 টাকার প্ল্যান নিয়ে এসেছিল। যার মধ্যে রিলায়েন্স 4G ডাটা Wi-Pod আর 4G সিম কার্ড অন্তর্গত ছিল। এই অফারটিতে ইউজার্সরা 365 দিনের জন্য 1GB 4G ডাটা পায়, আর ইউজার্সদের এর জন্য 12 মাসের জন্য 5,199 টাকা দিতে হবে। মানে ইউজার্সদের প্রতিমাসে 500 টাকার হিসাবে টাকা দিতে হবে।

এসে গেল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo