রামদেবের সঙ্গে চুক্তি BSNLয়ের এবার আনবে পতঞ্জলির ‘স্বদেশী সমৃদ্ধ সিম কার্ড”

Updated on 29-May-2018
HIGHLIGHTS

পতঞ্জলি 144টাকার রিচার্জে 2GB ডাটা আনলিমিটেড ভয়েস কল আর 100টি SMS অফার করছে

ভারতীয় টেলিকম দুনিয়ায় রিলায়েন্স জিও আসার পর থেকেই টেলিকম অয়ারেটেয়ারদের মাঝে যুদ্ধের দামামা বেজেগেছে। আর এবার এই প্রতিযোগিতায় আরও একজন নতুন প্রতিযোগী এসে গেল, আর এই প্রতিযোগী কোন টেলিকম কোম্পানির সাব ব্র্যান্ড নয় এহল রামদেবের নতুন অবতার। রামদেবের পতঞ্জলি BSNLয়ের সঙ্গে চুক্তি করেছে আর এই চুক্তির পরে তারা নিজেদের স্বদেশী সমৃদ্ধ সিম কার্ড নিয়ে এসেছে। আর এখন এটি শুধু কোম্পানির কর্মচারীরা আর অফিসাররা পাবে। পতঞ্জলি 144টাকার রিচারজ্জে 2GB ডাটা আর আনলিমিটেড কল আর 100টি SMSদেবে।

গ্রাহকরা আরও কিছু অন্য অফারও পাবে। যেমন সিম কার্ডের মাধ্যমে পতঞ্জলির প্রোডাক্টের ওপর 10শতাংশ ডিস্কাউন্ট পাওয়া যাবে। আর এই সিম কার্ডের ইউজার্সরা 2.5 লাখ পর্যন্ত মেডিকেল ইন্সোরেন্স আর 5লাখ পর্যন্ত লাইফ ইন্সোরেন্স পাবে আর এখানও পর্যন্ত এটা জানা যায়নি যে এই বেনিফিট পেতে গেলে কোন নির্দিষ্ট রিচার্জ করতে হবে কিনা।

ANI য়ের রিপোর্ট অনুসারে টেলিকম পরিষেবারর ঘোষনার সময়ে রামদেব বলেন যে , “ BSNL আর পতঞ্জলি দুজনেই নিজেদের পরিষেবার মাধ্যমে দেশের ভাল চায়।“ তিনি এও বলেন যে ইন্সোয়েরন্স শুধু পথ দুর্ঘটনা কভার করবে। আর BSNL য়ের চিফ জেনারেল ম্যানেজার সুনিল গর্গ বলেন যে “পতঞ্জলি প্ল্যান্র BSNLয়ের সেরা প্ল্যান। “ 144টাকায় ইউজার্সরা সারা দেশের যে কোন যায়গায় আনলিমিটেড কল করতে পারবেন । আর ইউজার্সরা 2GB ডাটা আর 100টি SMS পাবেন। পতঞ্জলি মেম্বার্সদের নিজেদের আইডি দেখাতে হবে আর এর পরে কিছু পেপার ওয়ার্ক করে সিম অ্যাক্টিভেট করতে হবে।

Connect On :