ভোডাফোনের এই পদক্ষেপ জিও কে করা প্রতিযোগিতায় ফেলবে

ভোডাফোনের এই পদক্ষেপ জিও কে করা প্রতিযোগিতায় ফেলবে
HIGHLIGHTS

ভোডাফোন নতুন উপহার নিয়ে এসেছে

199 টাকা আর 399 টাকার প্ল্যানে ডাবাল ডাটা পাওয়া যাবে

ভোডাফোন তাদের প্রিপেড প্ল্যান ডাবাল ডাটা বেনফিট অফার নিয়ে এসেছে, আর এই অফার লিমিটেড টাইমের জন্য এসেছে। রিলায়েন্স জিও সম্প্রতি তাদের IUC টপ আপ ভাউচার নিয়ে এসেছে যা কোম্পানির গ্রাহকদের প্রতি নেগেটিভ বার্তা দিতে পারে। আর রিয়ালেয়েন্স জিওর এই সিদ্ধান্তের পরে ভারতী এয়ারটেল আর ভোডাফোন আইডিয়ার কাছে একটি দারুন সুযোগ এসেছে। রিলায়েন্স জিও গ্রাহকদের এবার অন্য নেটওয়ার্কের আউটগোয়িং কলের জন্য চার্জ দিতে হবে। আর এই সময়ে ভোডাফোন তাদের 199 টাকা আর 399 টাকার প্ল্যানে ডাবাল ডাটা দেওয়ার কথা জানিয়েছে। ভোডাওন এই অফার Unlimited Means Unlimited With Now Double Dataর সঙ্গে টিজ করেছে।

ভোডাফোনের ডাবাল ডাটা অফারে টেলিকম অপারেটার তাদের 199 টাকার প্ল্যানে 84GB র ডাটা দিচ্ছে। আর এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল (FUP), প্রতিতিন 100টি SMS আর প্রতিদিন 1.5GB ডাটা 28 দিনের জন্য পাওয়া যায়, আর এবার গ্রাহকরা 3GB ডাটা পাবেন।

আর এবার যদি আমরা 399 টাকার প্রিপেড প্ল্যান দেখি তবে এই প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা পাওয়া যায় আর এটি 84 দিনের প্ল্যান। আর এবার কোম্পানি এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা অফার করছে আর এর সঙ্গে প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 100টি SMS আছে। আর ভোডাফোনের এই দুই রিচার্জ প্ল্যান ভোডাফোনের প্লের ফ্রি অ্যাক্সেস দিচ্ছে। আর 399 টাকার প্ল্যান 84 দিনের জন্য বৈধ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo