Vodafone Idea প্রিপেড ইউজার্সদের জন্য দারুন খবর, FUP লিমিট ছাড়া ভয়েস কলের সুবিধা এল

Updated on 15-Jan-2019
HIGHLIGHTS

গত দু টেলিকম জগতে বড় পরিবর্তন হয়েছে আর একটি কোম্পানি সামনে উঠে এসেছে

গত দু বছরে টেলিকম জগতে বড় পরিবর্তন হয়েছে আর একটি কোম্পানি ওপরে উঠে এসছে, আর এর জন্য আমরা জিওকে কৃতিত্বদি তবে তাতে কোন সন্দেহ নেই। আর এই দু বছরে আপনারা রিলায়েন্স জিওর থেকে ডাটা সস্তায় পেয়েছেন। আর সঙ্গে দেওয়া হয়েছে আরও অনেক অফার। আর এর পরে অন্যান্য টেলিকম কোম্পানি গুলিও এই একই কাজ করেছে তবে এক্ষেত্রে পথপ্রদর্শক অবশ্যই জিও। আর এতে FUP লিমিট ছাড়া কল আর SMS য়ের সুবিধাও আছে।

তবে এক্ষেত্রে আসলে এয়ারটেল আর জিওর তরফে আনলিমিটেড কল অফার করা হচ্ছে। আর এবার ভোডাফোন আর আইডিয়া যারা এখন একটি কোম্পানি হিসাবে উঠে এসেছেম, তারা আনলিমিটেড কলিং অফার করত না। আর তাতে একটি ডেলি লিমিট থাকত। আর এবার ভোডাফোন আর আইডিয়া ইউজার্সদের জন্য একটি দারুন খবর এসেছে। যেখানে আইডিয়া আর ভোডাফোন ইউজার্সরা FUP লিমিট উঠিয়ে দিচ্ছে আর এর মানে এই যে এখানে ডেলি লিমিট থাকছেনা। আর এই বিষয় জানানোর জন্য আইডিয়া তাদের ইউজার্সদের SMS পাঠাচ্ছে।

তবে ভোডাফোন ইন্ডিয়ার তরফে একটি নতুন প্রিপেড প্ল্যান এসেছে। এই প্ল্যানে কোম্পানি 396 টাকয় সেই সব বেনিফিট দিচ্ছে যা 399 টাকার প্ল্যানে পায়। আর আপনাদের বলে রাখি যে এই নতুন প্ল্যানে আপনারা 1.4GB ডাটা 69 দিনের বৈধতার সঙ্গে পাচ্ছে। আর এখানে এই প্ল্যানে আপনারা যা পাচ্ছেন তা কোন না কোন সময়ে আপনারা 399 টাকার প্ল্যানে পান।

আর এছাড়া এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে প্রতিদিন 100 টি SMS পাচ্ছেন। আর এছাড়া ভোডাফোন প্লের সাবস্ক্রিপশানও পাওয়া যাচ্ছে। আর আমরা যদি আইডিয়ার একটি প্ল্যান দেখি তবে তাতে কোম্পানি 392 টাকার প্ল্যান এনেছে যা 60 দিনের বৈধতা যুক্ত।

Connect On :