ভোডাফোন কেরালায় তাদের VoLTEs পরিষেবা লঞ্চ করে দিয়েছে

ভোডাফোন কেরালায় তাদের VoLTEs পরিষেবা লঞ্চ করে দিয়েছে
HIGHLIGHTS

VoLTE পরিষেবা 4G পরিষেবা নেটওয়ার্কে কাজ করে আর এটি ইউজার্সদের HD কোয়ালিটির ভয়েস কল আর ফাস্টার কল সেটআপ অফার করে

কেরালাতে ভোডাফোন তদের ভয়েস ওভার LTE (VoLTE) পরিষেবা লঞ্চ করে দিয়েছে। আর এই সময়ে ভোডাফন পাঞ্চবা, চেন্নাই, রাজস্থান, মুম্বাই, দিল্লি, গুজরাত, হরিয়ানা, মহারাষ্ট্র আর গোয়াতে তাদের VoLTEপরিষেবা অফার করছে। আর আগামী কিছু মাসের মধ্যে কোম্পানি এই পরিষেবা অন্য শহরেও শুরু করবে।

কমপ্যাটেবেল ডিভাস

ভোডাফোন VoLTE পরিষেবার জন্য সব VoLTE ডিভাইসের পাওয়া যাবে যা এখন OnePlus 3, 3T, 5, 5T, Xiaomi Mi Mix 2, Mi Max 2, Redmi 4, Redmi Note 4, Nokia 5, Nokia 6, Nokia 8, Nokia 1, Nokia 7 plus, Nokia 8 Sirocco, Huawei Honor View 10, 9i, 7X, 8 Pro, 6X & 9 Lite, Samsung C9 Pro, J7 Nxt, Gionee M7Power, Lava Z91, Micromax Canvas 2 2018 , Canvas 2, Plus 2018, Karbonn Frame S9, ITEL S42, Apple 6, 6+, 6S, 6S+, 7, 7+, 8, 8+,- ,X, SE,Infinix Hot S3 আর Tecno CAMON ISky এই স্মার্টফোন গুলি এর জন্য কম্প্যাটেবেল।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

VoLTE পরিষেবা

কেরলে ভোডাফোন ইউজার্সরা এবার VoLTEর মাধ্যমে কল করতে পারবেন। আর HD কোয়ালিটীর ভয়েস কোয়ালিটির অভিজ্ঞতা নিতে পারবেন। ভোডাফোন সুপারনেট 4G ইউজার্সরা কোন রকমের চার্জ ছাড়াই ভোডাফোন VoLTE পরিষেবার ব্যাবহার করতে পারবেন। ভোলটা পরিষেবা 4G নেটওয়ার্কে কাজ করে আর ইউজার্সরা এর মাধ্যে HD কোয়ালিটির সুযোগ পান। কোন কারনে 4G নেটওয়ার্ক কভারেজ না হলে VoLTE কল নিজে থেকেই 3G/2G তে পরিণত হয়ে যায় , আজতে ইউজার্সরা ফোনের সঙ্গে কানেক্টেড থাকতে পারেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

ভোডাফোন ইন্ডিয়ার কেরল বিজনেস হেড অজিত চতুরবেদি বলেছেন যে, “ কেরলাতে ল্যান্ডিং প্রযুক্তির প্রোভাইড করার ফলে আমরা আমাদের নেটওয়ার্ক আপগ্রেড করতে পেরেছি আর বাড়ানোর জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে পেরেছি, যাতে আমরা আমাদের মুল্যবান গ্রাহকদের ভাল পরিষেবার অভিজ্ঞতা দিত্যে পারে। ভোডাফোন VoLTE ইউজার্সদের অভিজ্ঞতা ভাল করার জন্যত একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ”।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo