রিলায়েন্স জিও এবার নতুন গ্রাহকদের প্রিভিউ অফার দেবে না

Updated on 27-Nov-2019
HIGHLIGHTS

জিও এবার নতুন গ্রাহকদের জন্য প্রিভিউ অফার দেবে না

তাদের প্রতি মাসে কম করে 699 টাকা দিতে হবে

এই সময়ে রিলায়েন্স জিও সারা দেশের গ্রাহকদের এক করার চেষ্টা করছে। আর এবার রিলায়েন্স জিও অনেক গ্রাহকদের জন্য ‘প্রিভিউ অফার’ এনেছ, তবে এবার এটি শেষ হচ্ছে আর এবার সব নতুন জিওফাইবার গ্রাহকরা এই সুবিধা পেতে চাইলে তাদের একটি অ্যাড অন প্ল্যান বাছতে হবে। মানে এই যে এখন যারা জিও গ্রাহক আর যারা প্রিভিউ অফার পাবেন তারা এই অ্যাড প্ল্যানে মাইগ্রেট করতে পারবেন আর কোম্পানি কিছু জায়গায় পেড প্ল্যান গ্রাহকদের সেট টপ বক্স দেবে।

আপনাদের না জানা থাকলে আপনাদের জানিয়ে রাখি যে রিলায়েন্স জিও জিওফাইবার কমার্শিয়াল লঞ্চ করার আগে প্রিভিউ প্ল্যান এনেছিল। আর জিওফাইবার প্রিভিউ অফারের অংশ হিসাবে গ্রাহকদের কোন রকমের এক্সট্রা টাকা ছাড়া প্রতিমাসে 1.1TB FUP র সঙ্গে 100Mbps প্ল্যানের মধ্যে দেবে। আর কমার্শিয়াল লঞ্চের পরে জিও কম করে দু মাসের জন্য প্রিভিউ অফার দিয়েছিল, আর এবার কোম্পানি শুধু নতুন গ্রাহকদের জন্য এই পেড প্ল্যান নিয়ে এসেছে।

জিও ফাইবার কমার্শিয়াল লঞ্চের আগে সবাই আশা করেছিল যে মুকেশ আম্বানি ISP ব্রডব্যান্ড ইন্ডস্টির সঙ্গে টেলিকম ইন্ডাস্ট্রিকে 2016 তে আনবে। আর তা হয়নি কারন জিওফাইব্র ব্রডব্যান্ড প্ল্যান বেশি প্রভাবিত হয়েছে আর এর পরে অন্য কোম্পানি তাদের মান্থলি প্ল্যানে FUP র সঙ্গে লিমিট দেয়… আর অনেক গ্রাহকদের এতে কোন সমস্যা হয়নি। রিলায়েন্স জিও প্রিভিউ প্ল্যান গ্রাহকদের প্রতি মাসে 100Mbps স্পিড আর 1.1TB FUP লিমিটের সঙ্গে এনেছে আর কোম্পানি এই ধরনের কোন পেড প্ল্যান আনেনি।

এখন রিলায়েন্স জিও নতুন গ্রাহকদের প্রিভিউ অফার দেয়নি কারন এবার তারা পেড প্ল্যানের জন্য প্রতি মাসে কম করে 699 টাকা দিতে হবে। আর সম্প্রতি রিলায়েন্স জিওফাইবার কানেকশান পাওয়া গ্রাহকরা অন্য গ্রাহকদের জন্য তাদের পেড প্ল্যান এনেছে। টেলিকমটকের একটি খবর অনুসারে এই রকম বলা যায়।

Connect On :