TATA SKY ব্রডব্যান্ড পরিষেবা এবার 14টির বদলে 21টি শহরে!

Updated on 12-Jun-2019
HIGHLIGHTS

গ্রাহকদের সুবিধার জন্য একাধিক পেমেন্ট মোড রাখা হয়েছে

14টি শহরে ব্রডব্যান্ড পরিষেবা শুরু হয়েছিল

প্রথমে টাটা স্কাই ব্রডব্যান্ড পরিষেবা ভারতের 14টি মাত্র শহরে শুরু হয়েছিল। আর এবার সেই সীমা ছারিয়ে আপনারা এই পরিষেবা 21টি শহরে পাবেন। আর এবার মুম্বাই, হায়দ্রাবাদ আর ভোপালের গ্রাহকরা এই পরিষেবা পাবেন।

টেলিকম টকের একটি রিপোর্ট অনুসারে DTH পরিষেবা টাটা তাদের ইউজার্সদের জন্য এই পরিষেবা আনলিমিটেড ডাটা প্ল্যান দিচ্ছে। আর এই ব্রডব্যান্ড পরিষেবা কোম্পানি 999 টাকা থেকে শুরু হচ্ছে। এতে ইউজার্সরা কোন ডাটা লিমিট পাবে না। আর এর সঙ্গে এই প্ল্যানের বৈধতা আর স্পিড আলাদা আলাদা। আর এর সঙ্গে গ্রাহকদের সুবিধার জন্য বেশ কিছু পেমেন্ট মোড আছে। গ্রাহকরা এর জন্য 3মাসের, 5 মাসের 6 মাসের আর 12 মাসের হিসাবে টাকা দিতে পারবেন।

টাটা স্কাই ব্রডব্যান্ড পরিষেবা 999টাকার প্ল্যানে ইউজার্সরা 10Mbps স্পিডের সঙ্গে আনলিমিটেড ডাউনলোডিং পাচ্ছেন। আর এর সঙ্গে 1,250 টাকার প্ল্যানে 25Mbps স্পিডের সঙ্গে আনলিমিটেড ডাউনলোডিং আছে। আর 1,500 টাকার আর 1,800 টাকার প্ল্যানে আনলিমিটেড ডাউনলোডিংয়ের সঙ্গে 50Mbps আর 75Mbps স্পিড পাওয়া যাচ্ছে। আর সেখানে 2,400 টাকাতে ইউজার্সরা 100mBps স্পিডের সঙ্গে আনলিমিটেড ডাউনলোড পাওয়া যাচ্ছে।

এই 14টি শহরে টাটাক্সি ব্রডব্যান্ড পরিষেবা শুরু হয়েছিল

প্রথমে যে 14টি শহরে এই পরিষেবা শুরু হয়েছিল তা হল-  Delhi, Noida, Gurgaon, Greater Noida, Ghaziabad, Ahmedabad, Bengaluru, Bhopal, Chennai, Hyderabad, Mira Bhayandar, Mumbai, Pimpri Chinchwadআর থানে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :