দীর্ঘ বৈধতার সঙ্গে D2H ইউজার্সরা এই স্পেশাল অফার গুলি পাবেন

Updated on 26-Mar-2019
HIGHLIGHTS

সম্প্রতি Airtel আর TaTa Sky তাদের সাবস্ক্রাইবারদের জন্য দীর্ঘ মেয়াদী প্ল্যান নিয়ে এসেছে আর এবার D2H ও দীর্ঘ মেয়াদী প্ল্যান নিয়ে এসেছে

হাইলাইট

  • Airtel আর TaTa Sky সাবস্ক্রাইবারদের জন্য নতুন দীর্ঘমেয়াদী প্ল্যান এসেছে
  • D2H নতুন অফার নিয়ে এসেছে
  • D2H 33 মাসের সাবস্ক্রিপশানের জন্য গ্রাহকদের 90 দিনের এস্কট্রা বৈধতা দিচ্ছে

 

সম্প্রতি টেলিকম অপারেটার Airtel আর TaTaSky নিজেদের সাবস্ক্রাইবারদের জন্য দীর্ঘ মেয়াদী প্ল্যান নিয়ে এসেছে আর এবার D2H ও তাদের সাবস্ক্রাইবারদের জন্য কিছু নতুন প্ল্যান নিয়ে এসেছে। D2H সম্প্রতি তাদের নতুন প্ল্যানের কথা জানিয়েছিল, যা তারা একটি স্পেশাল অফার হিসেবে নিয়ে এসেছে। আর এই অফার অনুসারে এই ধরনের ইউজার্সদের এক্সট্রা দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। আর এর মানে এই যে যে সব গ্রাহকরা 3 মাসের সাবস্ক্রিপশান নিয়েছেন তাঁরা 7দিন এক্সট্রা পাবেন।

আর এয়াভবে যারা 6 মাসের সাবস্ক্রিপশান নিয়েছেন তাঁরা 15 দিনের এক্সট্রা আর যারা 11 মাসের সাবস্ক্রিপশান নিয়েছেন তাঁরা 30 দিনের এক্সট্রা ভ্যালিডিটি পাবেন। আর এর সঙ্গে 22 মাসের সাবস্ক্রিপশানের ইউজার্সরা 60 দিনের মানে 2 মাসের এক্সট্রা ভ্যালিডিটি পাবে। আর D2H 33 মাসের সাবস্ক্রিপশানের গ্রাহকদের 90 দিনের এক্সট্রা ভ্যালিডিটি দেবে। আর এর সঙ্গে 44 আর 55 মাসের ভ্যালিডিটি যুক্ত গ্রাহকরা 120 দিন আর 150 দিনের এক্সট্রা ভ্যালিডিটি পাবে।

আপবনাদের বলে রাখি যে এর আগে গত মাসে TRAI কিছু ন্যম করেছিল যা অনুসারে ডিজিটাল টিভি কানেকশান ইউজার্সদের নিজেদের পছন্দের চ্যানেল আর প্যাক বাছার অপশান পেয়েছিলেন। আর এই নিয়ম আশার পরে DTH আর কেবেল টিভি সার্ভিস প্রোভাইডাররা নিজদের নতুন প্ল্যান আর প্যাক নিয়ে এসেছে।

TRAI য়ের নতুন নিয়মে দীর্ঘ মেয়াদী প্ল্যান ছিলনা। আর এক্ষেত্রে DTH প্রোভাইডাররা দীর্ঘমেয়াদী ভ্যালিডিটির নিজদের সাবস্ক্রিপশান আর তাদের অ্যাকাউন্টে ফেরাতে হয়েছিল। আর পরে TRAI জানিয়েছিল যে যে সব ইউজার্সরা প্রথমে দীর্ঘমেয়াদী প্ল্যান সাবস্ক্রিপশান করেছিল তাদের জন্য এই প্ল্যান আশার আগে তা দেওয়া হয়েছিল। আর এর আগে D2H তাদের ইউজার্সদের জন্য দীর্ঘ মেয়াদী প্ল্যান ফিরিয়ে নিয়েছিল।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :