Reliance Jio ফাইবের ব্রডব্যান্ড কানেকশানে 1.1TB FUP লিমিট অফার করবে

Reliance Jio ফাইবের ব্রডব্যান্ড কানেকশানে 1.1TB FUP লিমিট অফার করবে
HIGHLIGHTS

একবার 100GB FUP সম্পূর্ণ হলে ইউজার্সরা মাসে 25বার 40GB ডাটা টপ-আপ অ্যাক্টিভেট করতে পারবেন, আর এর মোট ডাটা 1.1TB হচ্ছে

Reliance Jio এবার তাদের ব্রডব্যান্ড পরিষেবা JioFiber য়ের টেস্টীং করতে পারবেন আর এর সঙ্গে কোম্পানি 1.1TB FUP লিমিটের সঙ্গে 100Mbps ব্রডব্যান্ড কানেকশান অফার করতে শুর করেছে। আর এর পরে বছরের দ্বিতীয় অংশে Reiance Jio তাদের JioFiber ব্রডব্যান্ড পরিষেবা নিয়ে আসতে চলেছে আর কোম্পানি একে বেস সিরিয়াসলি নেওয়া শুরু করেছে।

পাওয়ারব্যাঙ্কের ‘পাওয়ারে’ এবার মাত হবে সব! এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

এটি 1.1TB FUP লিমিট পাবে

আর এখনও পর্যন্ত জিও 100GB FUPয়ের সঙ্গে 100Mbps কানেকশান অফার করেছে। আর এটা অবশ্য একটা পুরনো খবর যে 100GB FUP এখন পুরনো হয়ে গেছে আর ইউজার্সরা এখন মান্থলি বেসি ডাটার FUP চায়। আর যে কারনে FUP 1.1TB পর্যন্ত বাড়ানো হচ্ছে। অফার পিরিয়াডের সময়ে কোম্পানি 100GB ‘র FUP দেবে। আর এর সঙ্গে কোম্পানির ডাটা অ্যাড-অন প্যাক নিয়ে আসা হবে আর এর ইউজার্স ম্যানুয়ালি এভেক্টিভ হবে। আর অন্য একটি রিপোর্ট অনুসারে এবার জিও ফাইবার টুদ্যা হোম (FTTH) ব্রডব্যান্ড পক্যান 100GB FUPয়ের সঙ্গে 100Mbps অফার করবে। একবার 100Gb FUP সম্পূর্ণ হলে ইউজার্সরা মাসে 25বার 40GB ডাটা-আপ এক্টিভেট করতে পারবেন। আর এর মোট ডাটা 1.1TB হচ্ছে। আর এর মানে এই যে কানেকশান অ্যাক্টিভেট হলে কোম্পানি খুব তাড়াতাড়ি 100GB ডাটা অফার করবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

30টি বড় শহরে এই পরিষেবা শুরু হবে

গুজব অনুসারে জিও হোম ব্রডব্যান্ড আর প্ল্যান নিয়ে আসছে আর কোম্পানি এটি লঞ্চ করার পরে 30টি শহরে 100 মিলিয়ান হোম ব্রডব্যান্ড ইউজার্সদের কাছে পৌঁছাতে চায়। আর এটি একটি ছোট পরিসংখ্যান কারন কোম্পানি তিন মাসের বা তার বেশি সময়ের জন্য ফ্রি FTTH পরিষেবা অফার করবে। এই পরিষেবা অফিসিয়ালি লঞ্চ হওয়ার পরে দেশের 30টি বড় শহরে পাওয়া যাবে। আর কোম্পানি প্রথমে কিছু বড় শহরে JioFiber প্রিভিউ অফার করবে আর এই শহরের মধ্যে দিল্লি-NCR,মুম্বাই, আহমেদাবাদ ইত্যাদি শহরের নাম আছে।

Digit.in
Logo
Digit.in
Logo