রিলায়েন্স জিও জিও সেলিব্রেশান প্যাকের মাধ্যমে 2GB ফ্রি ডাটার অফার নিয়ে এল

রিলায়েন্স জিও জিও সেলিব্রেশান প্যাকের মাধ্যমে 2GB ফ্রি ডাটার অফার নিয়ে এল
HIGHLIGHTS

জিও এর আগে সেপ্টেম্বর মাসে তাদের দ্বিতীয় অ্যানিভার্সারির সময়ে ফ্রি ডাটা অফার করেছিল

রিলায়েন্স জিও এমনিতেই গ্রাহকদের কাছে তাদের অসাধারন সব পরিষেবার জন্য পরিচিত আর জনপ্রিয়। আর এই বছরের সেপ্টেম্বর মাসে তারা নিজেদের দ্বিতীয় অ্যানিভার্সারি সময়ে ফেস্টিভ সিজেনে গ্রাহকদের ফ্রি ডাটা অফার করেছিল। টেলিকম টকের একটি নতুন রিপোর্ট অনুসারে রিলায়েন্স জিও আবার 2GB 4G ডাটা ফ্রিতে ইউজার্সদের দিচ্ছে। রিপোর্ট অনুসারে জিও সাবস্ক্রাইবাররা 2GB হাই স্পিড 4G ডাটা ফ্রিতে দেবে, আর এর জন্য গ্রাহকদের নিজদের মাইজিও অ্যাপ থেকে মাই জিও প্ল্যানে গিয়ে দেখতে হবে। এই ডাটা জিও ইউজার্সদের ‘জিও সেলিব্রেশান প্যাক’ নামে দেওয়া হচ্ছে আর জিও ইউজার্সরা মাই প্ল্যান সেকশানে এই একই নামে এই অফার দেখতে পাবেন।

জিও সেলিব্রেশান প্যাকের মাধ্যমে গত মাসের মতনই চার দিনের মধ্যে এই অফার দেবে, আর যা তারা এক মাসের ফ্রি ডাটা অ্যানিভার্সারিতে দিয়েছিল। যাই হোক এতে 8GB ডাটা পাওয়া যাচ্ছে যা প্রতিদিনের হিসাবে 2GB ডাটা হবে। আমরা যদি দিওয়ালীর সময়ে দেখি তবে তখন কোম্পানি 1,699 টাকার পোস্টপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল আর 100টি SMS য়ের সঙ্গে প্রতিদিন 1.5GB ডাটা অফার করেছিল যা 365 দিনের জন্য বৈধ। আর কোম্পানি একটি নতুন প্লায়নে নিয়ে এসেছে তবে কোম্পানি এখন একটি নতুন সেলিব্রেশান প্যাক নিয়ে না এলেও প্রতিযোগী কোম্পানি ভোডাফোনও একটি 100 % র ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে, যা জিওর মতন একই জিনিস অফার করে। আর এই অফার মাই ভোডাফোন অ্যাপের মাধ্যমে চার্জ করা যায়, আর এটি 50 টি ভাউচারের মাধ্যমে ক্যাশব্যাক পাওয়া যায়। আর আপনাদের এও বলে রাখি যে 399টাকা, 458টাকা আর 509 টাকার প্ল্যান গুলি এই অফারের মধ্যে পাওয়া যাবে।

আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে কোম্পানি খুব তাড়াতাড়ি তাদের জিওমিউজিক অ্যাপ আর জিও সাভান অ্যাপ এক সঙ্গে করবে। আর সাম্প্রতিক রিপোর্ট অনুসারে টেলিকম কোম্পানি জিও মিউজিক অ্যাপে কিছু মেজর চেঞ্জ করার কথা ভাবছে। আর এর সঙ্গে কোম্পানি হয়ত একটি পেড প্ল্যান নিয়ে আসবে যা 90 দিনের জন্য ফ্রি প্রো সাবস্ক্রিপশান দেবে জিও ইউজার্সদের। আর সাভান মিউজিক অ্যাপের ফ্রি সাবস্ক্রাইবারদের জন্যও তাই হবে। আর সেখানে গ্রাহকরা পেড মডেলে গিয়ে প্রিমিয়াম পরিষেবা পেতে পারবে। মার্চ মাসে জিও তাদের সঙ্গে জিওমিউজিক আর মিউজিক অ্যাপ সাভানের মার্জের বিষয়ে জানিয়েছিল। একসময়ে রিলায়েন্স বলেছিল যে আপকামিং কম্বাইন মিউজিক স্ট্রিমিং অ্যাপ এই দেশের সব থেকে বড় মিউজিক অ্যাপ হতে চলেছে।

Digit.in
Logo
Digit.in
Logo