ভারতীয় এয়ারটেল রিলায়েন্স জিওকে প্রতিযোগিতায় ফেলার জন্য একটি নতুন 82দিনের প্ল্যান নিয়ে এল দাম মাত্র

Updated on 11-Jun-2018
HIGHLIGHTS

এয়ারটেল রিলায়েন্স জিওকে আরও একবার টক্ক্র দেওয়ার জন্য একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে এই প্ল্যানে প্রতিদিন 3GB ডাটা হিসাবে 82দিনের জন্য ডাটা পাওয়া যাবে

এই বছরে এয়ারটেল প্রায়ই নিজেদের বিস্তার আরও বৃদ্ধি করতে চাইছে । আর এবার কোম্পানি জিওর সঙ্গে করা প্রতিযোগিতায় ফেলতে চাইছে। কোম্পানি এবার 1.4GB, 2GB আর 3GB ডাটা প্রতিদিন হিসাবে অনেক প্ল্যান আছে। আর এর সঙ্গে যদি জিওর প্ল্যানের কথা বলি তবে তাদের বেশ কিছু প্ল্যান আছে যা 1.5GB ডাটা আর 2GB ডাটাও প্রতিদিন দেয়। আর এবার এই সব প্ল্যানের মধ্যে নিজেদের মধ্যেই প্রতিযোগিতা শুরু হয়ে গেছে। আর এই 558দামের প্ল্যান আনা হয়েছে যা একটি নতুন প্রিপেড প্ল্যান। যা 3GB ডাটা যুক্ত অন্য প্ল্যানের ক্ষেত্রে 349টাকার প্ল্যানের সঙ্গে যুক্ত করা হয়েছে।

এই নতুন প্ল্যানে কোম্পানি আপনাকে মোট 246GB ডাটা দিচ্ছে। আর এই প্ল্যানে জিওর 509টাকার আর ভোডাফোনের 556টাকার প্ল্যানকে করা প্রতিযোগিতা দিচ্ছে। আর এই প্ল্যানে 558 টাকায় কোম্পানি 1GB ডাটা মাত্র 2.26টাকায় দিচ্ছে। আর এর সঙ্গে এও বলা যায় যে এই দামে অন্য কোন প্ল্যানে আপনারা এই ডাটা পাবেন না।

এয়ারটেলের এই নতুন প্রিপেড প্ল্যানে 558টাকা দাম আর এতে প্রতিদিন 3GB ডাটা পাওয়া যাচ্ছে আর এর মানে এই প্ল্যানে মোট 246GB ডাটা পাওয়া জাচ্ছে। আর এই প্ল্যানটির কোন FUP লিমিট নেই। এই প্ল্যানটিতে 100টি SMS প্রতিদিনের হিসাবে পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটির বৈধতা82দিনের,।

আর এছাড়া ভোডাফোনের 569টাকার প্ল্যানের কথা যদি বলি তবে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 3GB হিসাবে ডাটা পাবেন আর এতে অবস্য 250মিনিটের লিমিট আছে কলিংয়ের ক্ষেত্রে। আর এই প্ল্যানে অবশ্য প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটিও 84দিনের জন্য বৈধ। আর ভোডাফোনের এই প্ল্যানে আপনারা 1GB ডাআটা আরও সস্তায় পাচ্ছেন এর মানে এই যে এয়ারটেল যেখানে 2.26টাকায় এক GB ডাতা দিচ্ছে সেখানে ভোডাফোন তা 2.25টাকায় দিচ্ছে।

এই দুটি কোম্পানিই তাদের প্ল্যান রিলায়েন্স জিওর 509টাকার প্রিএপড প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় নিয়ে এসেছে আর আপনারা 5GB ডাতা প্রতিদিন হিসাবে পাবেন আর তা 28 দিনের জন্য পাওয়া যাবে। আর এও খবর পাওয়া গেছে যে আগামাঈ কিছু দিনের মধ্যে রিলায়েন্স জিওও এয়ারটেল আর ভোডাফোনকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য কিছু নতুন প্ল্যান নিয়ে আসবে।

Connect On :